গোপন বৈঠকের সময় ডিমলায় দুই শিবির নেতা গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৯ জানুয়ারী॥
গোপন বৈঠকের সময় নীলফামারীর ডিমলা থানা পুলিশ  ছাত্র শিবিরের দুই শীর্ষ নেতাকে গ্রেফতার করেছে । গতকাল শনিবার (২৮ জানুয়ারী) সন্ধ্যায় উপজেলার নাউতারা ইউনিয়নের সাতজান গ্রামের একটি মসজিদ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এরা হলো নীলফামারী সদর উপজেলার শুটিপাড়া গ্রামের সহির উদ্দিনের ছেলে ও ছাত্র শিবিরের নীলফামারী দক্ষিন শাখার সেক্রেটারী মশিউর রহমান(২২) এবং সৈয়দপুর  উপজেলার পূর্ব চাপড়া (ডাঙ্গাপাড়া) গ্রামের জিকরুল হকের ছেলে সৈয়দপুর উপজেলা ছাত্র শিবিরের অর্থ স¤পাদক আলামিন (২৫)।
ডিমলা থানা সুত্র মতে গোপন সূত্রে খবর পাওয়া যায় যে, রংপুর, নীলফামারীসহ বিভিন্ন এলাকার ছাত্র শিবিরের  শীর্ষ পর্যায়ের ১৫/২০জন নেতা নাশকতা সুস্টির লক্ষ্যে ডিমলা এসে  গোপন বৈঠক করছে। খবর পেয়ে থানার এস আই খোরশেদ আলমের নেতৃত্বে একদল পুলিশ সদস্য  সেখানে ছুটে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যেতে  থাকে। এ সময় মশিউর ও আলামিনকে গ্রেফতার করা হয়।
ডিমলা থানার এস আই খোরশেদ আলম জানায়,  এ ঘটনায় ডিমলা থানার এস আই মাসুদ বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেছে। যার নং ২৪ তারিখ-২৯/০১/২০১৭ইং)। গ্রেফতারকৃতদের  আজ(রবিবার)  দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2767325890893293392

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item