ডিমলায় কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন মুগ ডাল ফসলের বীজ ও সার বিতরণ।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি >>

নীলফামারী জেলার ডিমলা উপজেলা পরিষদ চত্ত্বরে ৩০ জানুয়ারী সোমবার দুপুরে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে ডিমলা উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের সহায়তার লক্ষ্যে ২০১৬-১৭ অর্থ বছরে কৃষি প্রনোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে উপজেলার ৫টি ইউনিয়নে মোট ৫০০ জন কৃষকদের মাঝে মুগ ডাল, বীজ ও সার বিতরণ করা হয়েছে।
উক্ত বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ সহিদুল ইসলাম, টেপা খড়িবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম শাহিন। উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা মোঃ সামসুজ্জামানের সঞ্চলনায় এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ হুমায়েন কবীর,  উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ নাজমুল হক, ললিদ চন্দ্র রায় প্রমূখ।
উপজেলার টেপা খড়িবাড়ী, খগা খড়িবাড়ী, খালিশা চাপানী, ঝুনাগাছ চাপানী ও পূর্ব ছাতনাই ইউনিয়নের কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণের সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন কৃষি র্দূযোগ ঠেকাতে আপনাদের পাশে আছে উপজেলা কৃষি অধিদপ্তর সম্প্রসারন, তাই আপনাদের যে কোন কৃষি সমস্যার জন্য মুঠো ফোনে অথবা নিজ নিজ এসে  এ সুবিধা নিতে পারবেন আর নিয়মিত পরিচর্যার মধ্য দিয়ে মুগ ডাল চাষ করবেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1530105059244832742

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item