ফলোআপ-ডিমলায় শিক্ষক লাঞ্চিতের ঘটনায় স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার

বিশেষ প্রতিনিধি ২৬ জানুয়ারী॥
শিক্ষক লাঞ্চিত করার ঘটনার মামলায় নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য খগাখড়িবাড়ি ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান ওরফে লিঠুকে (৩৮)গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকালে  তাকে তার বন্দরখড়িবাড়ির নিজবাড়ীর অদুরে স্কুল এলাকা হতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত লিঠু উক্ত গ্রামের মৃত ফজলার রহমানের ছেলে।
ডিমলা থানা সুত্র মতে এ ঘটায় লাঞ্চিতের শিকার একই শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক কৈলাশ চন্দ্র রায় বাদী হয়ে মামলা দায়ের করে।
ঘটনার বিবরণে জানাগেছে, গ্রেফতারকৃত কামরুল হাসান লিঠু ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের একজন অভিভাবক সদস্য। পূর্ব ঘটনার জের এই সদস্য গতকাল বুধবার(২৫ জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় ওই বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক কৈলাশ চন্দ্র রায়কে বিদ্যালয় চত্বরে ছাত্র-ছাত্রিদের উপস্থিতে মারপিট করে। এতে তিনি আহত হয়ে প্রথমে ডিমলা এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়।
এ সময় ছাত্র-ছাত্রিরা উত্তেজিত হয়ে কামরুল হাসান লিঠুকে ঘেরাও করে রাখে। পরে সেখানে পুলিশ গিয়ে তাকে উদ্ধারের চেষ্টা করলে পরিস্থিতি আরো উত্তপ্ত হয়ে ওঠে। এক পর্যায় উত্তেজিত ছাত্র-ছাত্রিরা  মিঠুকে উদ্দেশ্য করে ইট-পাটকেল ছুরে মারে। এতে পুলিশের এক এসআইসহ ৫ জন আহত হয়। পরে সেখানে অতিরিক্ত পুলিশ গিয়ে কামরুল হাসান লিঠুকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। সে সময় অভিযোগ না থাকায় পুলিশ তাকে ছেড়ে দেন।
তবে এ ঘটনায় কামরুল হাসান লিঠুকে আসামী করে গতকাল বুধবার(২৫)  রাতে থানায় একটি অভিযোগ দাখিল করেন আহত সহকারী শিক্ষক কৈলাশ চন্দ্র রায়। উক্ত অভিযোগটি আজ বৃহস্পতিবার সকালে পুলিশ মামলা হিসাবে রেকর্ড করে(মামলা নম্বর ১৮ তারিখ ২৬ জানুয়ারী /২০১৭)।
মামলার প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার দুপুরে নীলফামারীর সহকারী পুলিশ সুপার ফিরোজ কবির ঘটনা স্থল তদন্ত করেন। কামরুল হাসান ওরফে লিঠুকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন, ডিমলা থানার  সাব-ইন্সপেক্টর খোরশেদ আলম।

পুরোনো সংবাদ

নীলফামারী 2419559440894586864

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item