ডিমলায় পুলিশের হাতে গাঁজা ও ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা প্রতিনিধিঃ

নীলফামারীর ডিমলায় সুজয় কুমার রায় ওরফে মদিনা (৩০) নামক এক মাদক ব্যবসায়ীকে মাদক সহ আটক করেছে ডিমলা থানা পুলিশ।২৪ জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় পুলিশের মাদক বিরোধী অভিযানে বাবুরহাট  বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী নীলফামারী জেলা ডিমলা উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া গ্রামের মৃত: কার্তিক চন্দ্র রায় কাদো চৌকিদারের পুত্র।ডিমলা থানার সেকেন্ড অফিসার মো: শাহাবুদ্দিন আহম্মেদ, এস আই ইমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজ ও এস আই মো: খুরশেদ আলম মিলে গোপন সংবাদের ভিত্তিতে আটক করে পরে তাকে দেহ তল্লাশী করে পরিধান রত প্যান্টের এক পকেটে ৯ পিচ ইয়াবা ট্যাবলেট, আরেক পকেটে প্রায় দুই শত গ্রাম গাঁজা সহ মাদক দ্রব্য বিক্রির মোট ২৮৯২ টাকা নগদ উদ্ধার করে।
পুলিশ সুত্রে যানা যায় সে দীর্ঘদিন ধরে নিজের শরীরের বিভিন্ন স্থানে মাদক দ্রব্য সঙ্গে রেখে উপজেলার বিভিন্ন জায়গার অলিগলিতে গোপনে মাদকের ব্যবসা করে আসছিল।মদিনাকে হাতে-নাতে মাদকসহ গ্রেফতারেরর পর তার বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মাদক দ্রব্য বিক্রীর অপরাধে ডিমলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে , যাহার নং -১৫ তারিখ ২৪-০১-২০১৭ ইং।
বিষয়টি ডিমলা থানার অফিসার ইনচার্জ  মো: মোয়াজ্জেম হোসেন নিশ্চিত করে বলেন বুধবার সকালে আসামীকে জেলার জেল হাজতে পাঠানো হয়েছে এবং ডিমলা উপজেলায় মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6732407028108398371

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item