ডিমলায় শীতবস্ত্র বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৬ জানুয়ারী॥
তিস্তা নদীর পারের ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ি ইউনিয়ন পরিষদ মাঠে শুক্রবার দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সেখানে প্রায় দেড় হাজার দুস্থ্য শীতার্তের মাঝে কম্বল ও গরম কাপর এবং চার শতাধিক দুস্থ্য রোগির বিনামুল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়।
ফার্মাাসিস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (পোয়াব) নামের একটি সংগঠন ঢাকা থেকেসেখানে গিয়ে ওই কর্মসুচি পালন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, টেপাখড়িবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম শাহীন, সংগঠনের সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন, সহ সভাপতি সাইফুল ইসলাম, মনির হোসেন, সাধারণ সম্পাদক মো. সামিউল্লাহ, প্রতিষ্ঠাতা সদস্য সোহেল বিন আজাদ,  ফয়সাল বিন কামাল প্রমুখ।
প্রতিষ্ঠাতা সদস্য সোহেল বিন আজাদ বলেন, ১০টি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ফার্মাসিস বিভাগের বর্তমান এবং সাবেক শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত পোয়াবের সদস্যদের নিজস্ব অর্থায়নে এবং নিজস্ব উদ্যেগে ঢাকা থেকে এখানে এসে এসব কর্মসুচি পালন করা হয়েছে।
শুক্রবার টেপাখড়িবাড়ি ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে শীতার্তদের মাঝে সাত শত কম্বল, এবং সাত শতাধিক পুরাতন গরম জামা কাপড় ও সোয়েটার বিতরণ করা হয়েছে। এ ছাড়া সেখানে একজন চিকিৎসক এবং ১৯ জন ফার্মাসিষ্ঠ দ্বারা গঠিত  ফ্রি মেডিকেল ক্যাম্পে চার শতাধিক দুস্থ্য রোগিকে বিনামুল্যে চিকিৎসাপত্র  ও ওষুধ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2455754297487458381

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item