ডিমলার শিক্ষক কৈলাশ চন্দ্র রায়কে লাঞ্ছিতের প্রতিবাদে রংপুরে মানববন্ধন

রংপুর ব্যুরোঃ
নীলফামারী জেলার ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক কৈলাশ চন্দ্র রায়কে লাঞ্ছিত করার প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে রংপুরস্থ নীলফামারী জেলার শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। আজ সোমবার সকাল ১০ টায় রংপুর প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে রংপুর রেঞ্জ এর ডিআইজি বরাবর একটি স্মারকলিপি প্রদান করে মানববন্ধনকারীরা।
মানববন্ধনে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক জিনাত শারমিন, রংপুর বিভাগ উন্নয়ন পরিষদের আহ্বায়ক ও দৈনিক ইত্তেফাক এর রংপুর অফিস প্রধান ওয়াদুদ আলী, বেরোবির শিক্ষার্থী রক্তিম মিলন, ছন্দা সরকার, উজ্জ্বল অধিকারী, ভুক্তভোগী  শিক্ষকের মেয়ে শিখা রায় সহ কারমাইকেল কলেজ রংপুর এর শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ বক্তব্য প্রদান করেন।
বেপরোয়া শিক্ষক লাঞ্ছিতকারী লিটুর শাস্তি দাবি: নীলফামারী জেলার ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক কৈলাশ চন্দ্র রায় গত ২৫ জানুয়ারি ২০১৭ তারিখে স্কুলের ম্যানেজিং কমিটির অবৈধ সদস্য কামরুল হাসান লিটু কর্তৃক লাঞ্ছিত হয়েছেন। কামরুল হাসান লিটু তাঁর ছেলেকে উক্ত স্কুলের পাশাপাশি অন্য আরেকটি মাদ্রাসায় ভর্তি করিয়ে দুই শিক্ষা প্রতিষ্ঠান থেকে উপ-বৃত্তির টাকা উত্তোলন করত। স্কুলের নিয়ম অনুযায়ী তাকে ডেকে বেআইনি বিষয়টি অবগত করা হলে সে ক্ষিপ্ত হয়ে ওঠে এবং অকথ্য ভাষায় সকল শিক্ষককে গালিগালাজ করতে শুরু করে।
এই পরিস্থিতিতে স্কুলের শিক্ষক কৈলাশ চন্দ্র রায় তাকে শান্ত হতে বলেন। কিন্তু প্রচন্ড অসামাজিক কামরুল হাসান লিটু তাঁর অনুরোধ উপেক্ষা করে তাঁকে শারীরিকভাবে আক্রমণ করে। শারীরিকভাবে অসুস্থ এই শিক্ষক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর চিকিৎসা সম্পন্ন করলেও তিনি এখনো মানসিকভাবে অবসন্ন দিন কাটাচ্ছেন।
বক্তারা বলেন, এছাড়া স্কুলে বহু দুর্নীতির হোতা কামরুল হাসান লিটুর কাছে শিক্ষা ব্যবস্থা কলঙ্কিত হতে পারে না। দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের মহাসড়ক রোধকারী একজন দেশদ্রোহী। দেশদ্রোহী, শিক্ষাপাপী কোন ব্যক্তির নিকট দেশের উন্নয়ন ভূলুন্ঠিত হতে পারে না। শিক্ষকের নামে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের মধ্য দিয়ে এবং তার দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করে স্কুলকে বাঁচানো হোক।

পুরোনো সংবাদ

নীলফামারী 5791307303215551979

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item