ডিমলায় স্কুলে অনুপস্থিত থেকে শিক্ষক হাজিরা খাতায় গোপনে উপস্থিতি সাক্ষর

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ

নীলফামারীর ডিমলায় একটি সরকারী বিদ্যালয়ের শিক্ষক স্কুলে অনুপস্থিত থেকে শিক্ষক হাজিরা খাতায় গোপনে উপস্থিতি সাক্ষর করেন বলে অভিযোগ করেছেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির তিন সদস্য। এতে পাঠদান ব্যহত হচ্ছে।
কোমলমতি শিশুরা বঞ্চিত হচ্ছে শিক্ষার আলো থেকে।
অভিযোগ সূত্রে জানা যায়,ডিমলা পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ মধ্য পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম, সহকারী শিক্ষক বিপ্লব চৌধুরী সরকার,সহকারী শিক্ষক আলম মিয়া দীর্ঘ দিন ধরে স্কুলে অনুপস্থিত থেকে শিক্ষক হাজিরা খাতায় গোপনে উপস্থিতি সাক্ষর করেন। ভিশন ২০২১ এর লক্ষ পূরণে শিক্ষার গুনগত মান উন্নয়নে ঝড়ে পারা শিশুদের স্কুল মূখি করতে পাঠদান ব্যবস্থায় যে পরিমান সরকার ভর্তূকি দিয়েছেন তার কোনটাই ফলপ্রসু হয়না বলে জানিয়েছেন উক্ত পরিচালনা কমিটির সদস্য তহিদুল ইসলাম, সাহেব আলী, ফরিদুল ইসলাম। এ বিষয়ে মুঠো ফোনে ডিমলা উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম বলেন এ সংক্রান্ত অভিযোগ পেয়েছি তার যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা শিক্ষা অফিসার কে নির্দেশ দিয়েছি।

এ ঘটনায় স্থানীয় রবিউল ইসলামকে মুঠো ফোনে যোগযোগ করলে তিনি পরে এ প্রসঙ্গে জানাতে চেয়েছেন। অত্র এলাকার অভিভাবক মহল জানিয়েছেন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পাঠদান ব্যবস্থা উন্নত করতে শিক্ষকদের বেতনভাতা বাড়িয়ে দিয়েছেন সরকার। তাই উক্ত শিক্ষকদ্বয়ের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করে শিক্ষার গুনগত মান বৃদ্ধি করে স্কুলের লেখা পড়ার সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে দেওয়ার জন্য উদ্ধর্তন কর্তৃপক্ষের আসু দৃষ্টি কামনা  করেছেন এলাকাবাসী।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7680917159852179554

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item