ডিমলায় শিক্ষা সপ্তাহ পালিত।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

“শিক্ষার আলো জ্বালবো, ডিজিটাল বাংলাদেশ গড়ব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৯ জানু ২০১৭ রবিবার সকালে সারা দেশের ন্যায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে নীলফামারী জেলার ডিমলা উপজেলায় পালিত হলো জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ।
এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্তর হতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ডিমলা বাবুরহাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

উক্ত আলোচনা সভায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম , বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিসংখ্যান অফিসার মোঃ ইমদাদুল হক বাদল, যোগেন্দ্রনাথ সেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার, কাজল চন্দ্র রায় উপজেলা সহকারী শিক্ষা অফিসার, বাবুরহাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব আসাদুজ্জামান কবীর জুয়েল, ডিমলা থানার পুলিশ প্রশাসনের পক্ষ হতে এসআই মোঃ খুরশিদ আলম ও  এএসআই বিকাশ চন্দ্র রায় প্রমুখ।

র‌্যালী ও আলোচনা সভায় উপজেলা বিভিন্ন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, সরকারী কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন শিক্ষাই জাতির মেরুদন্ড, আজকের কোমলমতি শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। এদের মেধা বিকাশের জন্য শিক্ষক/শিক্ষিকা ও অভিভাবকদের সচেতন হতে হবে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 3555158065851161599

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item