ডিমলায় চালককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই

 ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২১জানুয়ারী॥
যাত্রী বেশে চালককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে  ইজিবাইক ছিনতাই করছে একদল ছিনতাইকারী। গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারী জলঢাকা উপজেলার কালিগঞ্জ গোলনা এলাকায়। এলাকাবাসী  ইজিবাইক চালক আবু বক্কর সিদ্দিককে উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা অবনতি হওয়ায় তাকে আজ শনিবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। উক্ত চালক ওই উপজেলার বালাপাড়া ইউনিয়নের রূপাহারা গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে।
আহত ইজিবাইক চালক সাংবাদিকদের জানায় শুক্রবার রাত সাড়ে আটটার দিকে  ডিমলা সদরের শহীদ মিনার চত্বরে  তিন  যুবক পাশ্ববর্তী জলঢাকা উপজেলার কালীগঞ্জ বাজারে যাবার কথা বলে তার ইজিবাইকে ভাড়ায় উঠে। রাত ৯টার দিকে কালীগঞ্জে পৌছালে ওই তিনজন যুবক সেখানে না নেমে আরও  দুইজন যুবককে ইজিবাইকে  উঠিয়ে নিয়ে তাদের  গোলনা হিমাগারের সামনে নামিয়ে দিতে বলে।
রাত সাড়ে ৯টার দিকে উক্ত হিমাগারের অদুরে এলে নির্জন এলাকা পেয়ে উক্ত ৫ যাত্রী  তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে  তার ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়।
এ সময় ইজিবাইক চালক আবু বক্করের আতœচিৎকারে মানুষজন ছুটে এসে রক্তাত্ব অবস্থায় তাকে উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করে।
ডিমলা হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ অনুপ কুমার রায় জানান আহত ইজিবাইক চালকের মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে  একাধিক সেলাই দেয়া হয়েছে। তার অবস্থা অবনতি হওয়ায় তাকে আজ শনিবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।
ডিমলা থানার উপ-পরিদর্শক সাহাবুদ্দিন জানান ঘটনাটি জানার পর হাসপাতালে গিয়ে আহত চালককের কাছে বিস্তারিত জেনে জলঢাকা থানায় অবগত করা হয়েছে। এদিকে জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 9030505944376492421

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item