ডিমলায় বই উৎসব অনুষ্ঠিত


জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

১লা জানুয়ারী ২০১৭ রবিবার সকালে সারা দেশের ন্যায় ডিমলায় শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এই উপলক্ষে বাবুরহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ম্যানেজিং কমিটির সভাপতি বাবু মোহিত কুমার সিংহ রায়ের সভাপতিত্বে নতুন বছরে নতুন বই বিতরণ ও অভিভাবক সমাবেশ ২০১৭ এর আয়োজন করা হয়।

এতে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) সাংসদ বীরমুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম, উপজেলা শিক্ষা অফিসার মোঃ রবিউল ইসলাম, অভিভাবক মিজানুর রহমান প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয় সহকারী শিক্ষক রেহেনা জামান, ইসমত সুলতানা শান্তা, লায়লা আরজুমান বানু, মাসুমা জেসমিন, ছন্দা রানী বিশ্বাস, রেজনুরা, রুখসানা বেগম, রায়হানা বেগম, রওনাখ আঞ্জুমা বানু, রেজনুরা আক্তার, সুফিয়া বেগম, তাহমিনা আক্তার, নুজহাত নুয়েরা ইসলাম।


অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন একটি সুখী সমৃদ্ধশালী জাতি গড়ে তুলতে আমাদের সন্তানদের সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তিনি শিক্ষা ক্ষেত্রে বর্তমান সরকারের অবদানের কথা ব্যক্ত করেন। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সহকারী শিক্ষক আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান কবীর জুয়েল।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2619137157801990785

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item