গণতন্ত্রের মুক্ত দিবস হিসেবে সারা দেশের ন্যায় দেবীগঞ্জেও আনন্দ র‌্যালি

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি,পঞ্চগড়ঃ

৫ই জানুয়ারি গণতন্ত্রের মুক্ত দিবস হিসেবে সারা দেশের ন্যায় দেবীগঞ্জেও আনন্দ র‌্যালি ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ সহ সকল অঙ্গ সংগঠন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে ঐতিহাসিক দেবদারুতলা হতে একটি বিশাল র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ঐতিহাসিক দেবদারুতলা চত্বরে গিয়ে শেষ হয়।
ঐতিহাসিক দেবদারুতলা চত্বরে  আওয়ামীলীগের সভাপতি আ.স.ম নুরুজ্জামানের সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হাসনাৎ জামান চৌধুরী জর্জ  বলেন জামাত বিএনপির জালাও পোড়াও আর ব্যপক সন্ত্রাসের পরেও ৫ই জানুয়ারি অবাধ ও নিরপেক্ষ নিবাচনের মাধ্যমে আমরা একটি বৈধ সরকার গঠন করেছি। গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার যখন সারা দেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিতে শুরু করেছে তখন খালেদার সহ্য হচ্ছেনা সে আবার ষড়যন্ত্র শুরু করেছে। গণতন্ত্রের নামে আগুন দিয়ে গাড়ী পোড়াতে আর মানুষ খুন করতে চায় কিন্তু বঙ্গবন্ধুর দেশে তার কন্যা বেঁচে থাকতে খালেদাকে আর একটিও মানুষ মারার সুযোগ দেওয়া হবেনা এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী,গোলাম মওলা, সংগ্রাম,মিঠু ও ইমু প্রমুখ ।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 6273247800539683509

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item