সৈয়দপুর মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাহফুজার রহমানের ইন্তেকাল

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুর মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত)মাহফুজার রহমান সোমবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী ও এক পুত্র সন্তানসহ অসংখ্যক আত্মীয়স্বজন,বন্ধুবান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল বিকেল তিনটায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা শহরের কেশবা ফাজিল মাদ্সারা মাঠে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাঁর গ্রামের বাড়ি কিশোরগঞ্জ ইউনিয়নের বাজেডুমরিয়া গ্রামে বাদ মাগরিক দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। পৃথক পৃথকভাবে অনুষ্ঠিত তাঁর নামাজে জানাজায় আত্মীয়-স্বজন,বন্ধুবান্ধব,সহকর্মীসহ বিভিন্নস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমাকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
প্রসঙ্গত,মরহুম মাহফুজার রহমান সৈয়দপুর মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের যুক্তিবিদ্যা বিষয়ের প্রভাষক ছিলেন। গতকাল রোববার মহাবিদ্যালয় পরিচালনা পর্ষদের সভায় তাকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্বভার দেয়া হয়। পূর্ববর্তী ভারপ্রাপ্ত অধ্যক্ষ ক্ষিতীশ চন্দ্র রায়ের কাছ থেকে তিনি অধ্যক্ষের দায়িত্বভার গ্রহন করেন।
তাঁর মৃত্যুতে সৈয়দপুর মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও নীলফামারী -৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী,সকল শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ, সৈয়দপুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ হাফিজুর রহমান, সৈয়দপুর সরকারী কারিগরী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. শাহ্ মো. আমির আলী আজাদ, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আব্দুল আজিজ, লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রেয়াজুল আলম রাজু, সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল, হাজারীহাট স্কুল ও কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী,সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5070892379794240556

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item