সৈয়দপুরে ৬৩ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ আটক - ১

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে  ভারতীয় নিষিদ্ধ ৬৩ বোতল ফেনসিডিলসহ শাহাদৎ হোসেন (২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে হাতেনতে আটক করা হয়েছে। রবিবার বেলা পৌণে দুইটার দিকে শহরের নতুন বাবুপাড়া কলিরমোড় থেকে তাকে আটক করে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের সদস্যরা।
জানা যায়, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের মৃত. আব্দুল হাকিমের ছেলে শাহাদাৎ হোসেন। ঘটনার দিন গতকাল (রবিবার) দুপুরে সে একটি মোটরসাইকেলের বসার সিটে ও ইঞ্জিনের ভেতরে বিশেষ কায়দায় ৬৩ বোতল ফেনসিডিল বহন করে সৈয়দপুরে জনৈক মাদক ব্যবসায়ীর আঁখড়ায় পৌঁছে দিতে আসে। আর বিশ্বস্ত সূত্রের খবরের ভিত্তিতে র‌্যাব- ১৩ নীলফামারী ক্যাম্পের কমা-ার মেজর মোহাম্মদ খুরশীদ আনোয়ারের নেতৃত্বে অভিযান চালিয়ে সৈয়দপুর শহরের উল্লিখিত এলাকা থেকে ৬৩ বোতল নিষিদ্ধ  ভারতীয় ফেনসিডিলসহ শাহাদৎ হোসেনকে আটক করা হয়। এ সময় তার মাদক ব্যবসার কাজে ব্যবহৃত পুরাতন একটি মোটরসাইকেল জব্দও করা হয়। পরে তাকে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।
 ক্যাম্প কমা-ার মেজর মোহাম্মদ খুরশীদ আনোয়ার জানান, মামলা দায়েরের পর আটক শাহাদৎ হোসেনকে সৈয়দপুর থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3945622347752541125

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item