সৈয়দপুরে উপকারভোগীর স্বামীর মাথা ফাটিয়ে দেওয়ার ঘটনায় ১ জন গ্রেফতার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুরে সরকারের খাদ্যবান্ধব ১০ টাকা দরে চাল বিতরণ কর্মসূচির উপকারভোগী এক মহিলার স্বামীর মাথা ফাটিয়ে দেওয়ার ঘটনায় থানায় দায়েরকৃত মামলার এক আসামীকে আটক করা হয়েছে। সোমবার সকালে উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নের পোড়ারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। আটক ওই ব্যক্তির নাম নাসিম (২৮)। তবে ওই মামলার এক নম্বর আসামী ডিলার আইনুল হক ও অপর এক আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
মামলার অভিযোগে জানা যায়, গত ১৮ নভেম্বর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উপকারভোগীদের মধ্যে সরকারের খাদ্যবান্ধব ১০ টাকা দরে চাল বিতরণ করা হচ্ছিল।  ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কাঠারীপাড়ার বাসিন্দা ওই কর্মসূচির উপকারভোগী হতদরিদ্র বিজলী খাতুনের কার্ড নিয়ে তাঁর স্বামী মোসলেম উদ্দিন ১০ টাকা কেজি দরে চাল কিনতে ডিলার আব্দুল মালেকের দোকানে যায়। এ সময় পোড়ারহাট বাজারের ডিলার আইনুল হক (লাইসেন্স নং-৯৪) ক্রেতা মোসলেম উদ্দিনের কাছে নির্ধারিত দরে বাইরে অতিরিক্ত আরও ৫০ টাকা দাবি করেন। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এর এক পর্যায়ে ডিলার ও তার দুই সহযোগী ক্রেতাকে দোকানের ভিতর নিয়ে গিয়ে বাটখারা দিয়ে মাথা ফাটিয়ে দেয়। এ সময় বাজারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন।
এ নিয়ে গত  ১৯ নভেম্বর  অবলোকনে১০ টাকা কেজি দরে চাল বিতরণ, সৈয়দপুরে সুবিধাভোগী গৃহবধূর স্বামীর মাথা ফাটালো ডিলার শিরোনামে একটি খবর প্রকাশিত হয়।  এদিকে, হাসপাতালে দীর্ঘ ৭ দিন চিকিৎসার পর সুস্থ হয়ে মোসলেম উদ্দিন বাড়ি ফিরেন। এরপর তাঁর (মোসলেম) ওপর হামলাকারী  ওই ডিলার ও তার দুই সহযোগীর বিরুদ্ধে চাঁদাবাজি ও হত্যা চেষ্টার অভিযোগে গত ৪ ডিসেম্বর সৈয়দপুর থানায় একটি থানায় মামলা দায়ের করেন। কর্মসূচির উপকারভোগী বিজলী খাতুনের স্বামী মোসলেম উদ্দিন নিজে বাদী মামলাটি দায়ের করেন। মামলায় ডিলার আইনুল হক এবং তার দুই সহযোগী নাসিম (২৮) ও শাহীনকে (২৫)  আসামী করা হয়। এ মামলা দায়ের পর পুলিশ (সোমবার) সকাল ১০টায় অভিযান চালিয়ে উল্লিখিত এলাকা থেকে মামলার আসামী নাসিমকে গ্রেফতার করা হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ১ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীরা মামলার পর থেকে পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6792622637581056382

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item