সৈয়দপুরে উদীচী শিল্পীগোষ্ঠীর দ্বি-বার্ষিক সম্মেলনে অধ্যক্ষ ড. আমির আলী আজাদ সভাপতি, কুমার অপু বিশ্বাস সাধারণ সম্পাদক

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

গতকাল শুক্রবার বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী সৈয়দপুর শাখা সংসদের ১৬তম দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ‘দানবের দম্ভ ভাঙবেই জনতার ঐক্য’- শ্লোগানকে সামনে রেখে এ সম্মেলনের আয়োজন করা হয়।
স্থানীয় রেলওয়ে মর্তূজা মিনলায়তনে আয়োজিত সম্মেলন অনুষ্ঠানের প্রথম পর্বে ছিল জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা, উদ্বোধনী ও সাংগঠনিক অধিবেশন।
সকাল ১০টায় সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল।
 বিশেষ অতিথি ছিলেন উদীচী নীলফামারী জেলা সংসদের সাধারণ সম্পাদক নারায়ণ অধিকারী ও প্রবাসী শিল্পী হোসনে আরা বিন্দু।
এতে সভাপতিত্ব করেন সংগঠনের সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান  অধ্যক্ষ ড. শাহ মো. আমীর আলী আজাদ। আলোচনায় অংশ নেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হোসনেআরা লিপি, উপদেষ্টা নূরুজ্জামান জোয়ার্দার, সাধারণ সম্পাদক শফিউল আলম রঞ্জু, শেখ রোবায়েতুর রহমান রোবায়েত প্রমুখ।
পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। নানা সাজে উদীচীর শিল্পী ও সুধীজন শোভাযাত্রায় অংশ নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সাংগঠনিক অধিবেশনে  অধ্যক্ষ ড. শাহ মো. আমির আলী আজাদকে সভাপতি এবং কুমার অপু বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী সৈয়দপুর শাখা সংসদ ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।
  বিকেলে ২য় পর্বে গণসঙ্গীতের আসর ও আমন্ত্রিত শিল্পীদের পরিবেশনায়  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।      

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 3830934775225858255

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item