সৈয়দপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু ॥ থানায় ইউডি মামলা

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে গৃহবধূ হাসনা বেগমকে (৩৫) হত্যা করা হয়েছে নাকি সে নিজেই আত্মহত্যা করেছে এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। ওই গৃহবধূর লাশ গত রবিবার সন্ধ্যায় সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের বারান্দায় রেখে পালিয়ে যায় স্বজনেরা। পরে খবর পেয়ে ওই লাশ উদ্ধার করেছে সৈয়দপুর থানা পুলিশ। এ ঘটনায় স্থানীয় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা হয়েছে।
থানা পুলিশ ও পারিবারিক সূত্রে গেছে, উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নের অসুরখাই তোয়ায়েলের মোড় নামক এলাকার জনৈক রাশেদুল ইসলামের স্ত্রী হাছনা (৩৫)। ঘটনার দিন তাকে গলায় ফাঁস দেওয়া মুমূর্ষ অবস্থায় নিজ বাড়ি থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পরিবার ও আশপাশের লোকজন। পরবর্তীতে তারা হাসপাতালে বারান্দায়  লাশ রেখে পালিয়ে যায়। পরে ঘটনার বিষয়ে থানায় খবর দেওয়া হয়। খবর  পেয়ে থানা পুলিশ হাসপাতালে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে আসেন।
 সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মো. আরিফুল হক জানান, ওই গৃহবধূকে মৃত. অবস্থায় তাঁর স্বজনেরা হাসপাতালে নিয়ে আসেন।
খোঁজ নিয়ে জানা গেছে, ঘটনার দিন রবিবার বিকেলে চার সন্তানের জননী ওই গৃহবধূর সঙ্গে তাঁর স্বামী রাশেদুল ইসলামের পারিবারিক বিষয় নিয়ে কথা তুমুল বাকবিতন্ডা হয়। এর এক পর্যায়ে  সন্ধ্যায় সে  মনের ক্ষোভে বাড়িতে নিজ ঘরের মধ্যে আত্মহত্যা করে।  পরবর্তীতে ঘটনাটি টের পেয়ে পরিবার ও আশপাশের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসেন।
লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন উপপরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম। তিনি জানান, মৃত. নারীর শরীরে কোন আঘাতে চি পাওয়া যায়নি। তবে গলায় রশি দিয়ে ফাঁস লাগানোর দাগ রয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম জানান, গৃহবধূর উদ্ধারকৃত লাশের ময়নাতদন্তের জন্য গতকাল (সোমবার) নীলফামারী  সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।  মামলা নম্বর ২২,তারিখ ০৪/১২/২০১৬ইং।

পুরোনো সংবাদ

নীলফামারী 8924676844047967639

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item