সৈয়দপুরে বেগম রোকেয়া দিবসে আলোচনা সভা ও পাঁচজন জয়িতাকে সংবর্ধনা প্রদান

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে গতকাল ৯ ডিসেম্বর (শুক্রবার) আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০১৬ পালন উপলক্ষে আলোচনা সভা ও পাঁচজন জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সৈয়দপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর উপজেলা পরিষদ হলরুমে ওই অনুষ্ঠানের আয়োজন করে।
“রঙিন পৃথিবী রঙিন আলো সকল নারী থাকুক ভালো” দিবসের এবারে প্রতিপাদ্যের ওপর অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোছা. হোমায়রা মন্ডল হিমু ও সৈয়দপুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ হাফিজুর রহমান হাফিজ, সাংবাদিক এম আর আলম ঝন্টু।
 অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা. নুরুন্নাহার শাহজাদী স্বাগত বক্তব্য রাখেন ও সভাপতিত্ব করেন ।
অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন সৈয়দপুর তুলশীরাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিনুর রহমান,একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রীর আলিশা আফরিন, সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু ও জয়িতা মোছা. সামসুন নাহার বেগম।
গোটা অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সৈয়দপুর পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজের সহকারি শিক্ষিকা মোছা. বিলকিছ বাণু।
 শেষে উপজেলা পর্যায়ে পাঁচ ক্যাটারিগরির পাঁচজন জয়িতাকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র তুলে দেয়া হয়। সংবর্ধনাপ্রাপ্ত জয়িতারা হলেন আহমেদা ইয়াসমিন ইলা, মোছা. সামসুন নাহার বেগম, মোছা. আনোয়ারা বেগম,মোছা. আসমা বেগম ও মোছা. আঞ্জুয়ারা বেগম।

পুরোনো সংবাদ

নীলফামারী 7153403053569255015

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item