ফলোআপ-সৈয়দপুরে ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর পরিবেশকের অফিস চুরির ঘটনায় একজন আটক

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুরে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো (বিএটি) কোম্পানির পরিবেশকের অফিস থেকে টাকা চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। রোববার রাতে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের হাজীপাড়ার বাড়ি থেকে তাকে আটক করেছে সৈয়দপুর থানা পুলিশ। তাঁর নাম সুরত আলী (৩০)। আজ সোমবার তাকে আদালতে  হাজির করে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য সৈয়দপুর থানা পুলিশ ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে। তবে আদালত কতদিনের রিমান্ড মঞ্জুর করেছে তা জানা যায়নি।
জানা গেছে,পুলিশের হাতে আটক সুরত আলী মেসার্স সাইরিন এন্টারপ্রাইজের সেলস্ ম্যানেজার হিসেবে কর্মরত ছিলো। সপ্তাহখানেক আগে সে অজ্ঞাত কারণে চাকরি ছেড়ে দেয়।
প্রসঙ্গত, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ (বিএটি) সৈয়দপুরের পরিবেশক মেসার্স শাইরিন এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মো. নাদিম আলম। ওই পরিবেশকের শহরের পুরাতন বাবুপাড়াস্থ অফিসে গত শনিবার দিবাগত রাতে এক দুঃসাহসিক চুরি সংঘটিত হয়। চোরেরা অফিসের পেছনের কাঠের দরজা ও স্টিলের আলমিরা ভেঙে নগদ ২০ লাখ ছয় হাজার ৬৪৪ টাকা,দামী একটি মোবাইল ফোন সেট ও কয়েক প্যাকেট সিগারেট নিয়ে যায়।  এ ঘটনায় ওই দিন সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় মেসার্স শাইরিন এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী মো. নাদিম আলী তাঁর প্রতিষ্ঠানের সাবেক কর্মী সুরত আলীর নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দেন। ওই অভিযোগের ভিত্তিতে গত রোববার রাতে সুরত আলীকে আটক করেছে পুলিশ।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম মামলার এজাহারভূক্ত আসামী সুরত আলীকে আটকের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারসহ চুরি যাওয়া টাকা উদ্ধারে জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1182098201282243865

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item