সৈয়দপুর রেলওয়ে জেলা সরঞ্জাম নিয়ন্ত্রক প্রকৌশলী বেলাল হোসেন সরকারকে বিদায় সংবর্ধনা প্রদান

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর রেলওয়ে জেলা সরঞ্জাম নিয়ন্ত্রক প্রকৌশলী মো. বেলাল হোসেন সরকারকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। আজ (বৃহস্পতিবার) দুপুরে সৈয়দপুর রেলওয়ে জেলা সরঞ্জাম ডিপো চত্বরে সরঞ্জাম বিভাগ ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।
এতে সৈয়দপুরর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক (ডিএস) প্রকৌশলী মো. কুদরত-ই- খোদা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর জেলা সরঞ্জাম বিভাগের সহকারী সরঞ্জাম নিয়ন্ত্রক মো. আব্দুল খালেক।
এতে বিদায়ী অতিথি’র বক্তব্য রাখেন প্রকৌশলী মো. বেলাল হোসেন সরকার।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় বৈদ্যূতিক প্রকৌশলী (ডিইই) প্রকৌশলী মো. শফিকুর রহমান, ডেপুটি ফাইন্যান্স এ্যাডভাইজার (ডিএফএ) মো. রহতমউল্ল্যাহ, সৈয়দপুর রেলওয়ে জেলা সরঞ্জাম বিভাগের মো. হায়দার আলী, আহসান হাবিব, মো. বেলায়েত ও মো. ইমাম জাকারিয়া প্রমুখ।
এর আগে বিদায়ী অতিথির উদ্দেশ্যে লেখা একটি মানপত্র পাঠ করা হয়। পরে সরঞ্জাম বিভাগের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে একটি লোকোমেটিভের মডেল প্রদান করা হয়েছে। সৈয়দপুর রেলওয়ে সরঞ্জাম বিভাগের পক্ষে মো. রজব আলী সরকারসহ অন্যান্যরা বিদায়ী অতিথির হাতে সেটি তুলে দেন।
এছাড়াও বিদায়ী অতিথি প্রকৌশলী মো. বেলাল হোসেন সরকারকে ক্রেস্টসহ অন্যান্য উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।
একই অনুষ্ঠানে সহকারী সরঞ্জাম নিয়ন্ত্রক আব্দুল্লাহ্ আল- মামুনকে বিদায় সংর্বধনা দেয়া হয়েছে।
প্রসঙ্গত, সৈয়দপুর রেলওয়ে জেলা সরঞ্জাম প্রকৌশলী মো. বেলাল হোসেন সরকার রেলওয়ের পশ্চিমাঞ্চল রাজশাহীতে প্রধান সরঞ্জাম প্রকৌশলী হিসেবে পদোন্নতি পেয়েছেন। আর সহকারী সরঞ্জাম নিয়ন্ত্রক আব্দুল্লাহ্ আল-মামুন পাবর্তীপুরে ডিজেল ওয়ার্কশপে বদলী হয়েছেন।       

পুরোনো সংবাদ

নীলফামারী 7058083379914477423

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item