সৈয়দপুরে একটি চোরাই মোটরসাইকেলসহ তিন চোর আটক

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

  সৈয়দপুরে তিন ব্যক্তিকে একটি চোরাই মোটরসাইকেলসহ হাতেনাতে আটক করা হয়েছে। পৌর এলাকার জসিম বাজার এলাকা থেকে গতকাল সন্ধ্যায় তাদের আটক করেছে সৈয়দপুর থানা পুলিশ।  আটককৃতরা হচ্ছে সৈয়দপুর উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ সরদারপাড়া আব্দুল হামিদের ছেলে আমিনুল ইসলাম,রংপুরের মোমনপুরের সাহেব আলী ছেলে মোছাদ্দেক হোসেন(২১) ও রংপুর সদর উপজেলার ৫ নম্বর খলেয়া ইউনিয়নের মৃত. ইলিয়াস হোসেনের ছেলে মাসুদরানা (৪০)। গতকাল (রবিবার) আদালতের মাধ্যমে আটককৃতদের নীলফামারী কারাগারে পাঠানো হয়।
থানা পুলিশ সূত্র জানায়, ঘটনার দিন গত শনিবার সন্ধ্যায় উল্লিখিত ব্যক্তিরা  চোরাই ইয়াহামা কোম্পানি এফজেড কালো রংঙের একটি মোটরসাইকেল নিয়ে সৈয়দপুর শহরের জসিমবাজার এলাকায় অবস্থান করছিল। এ সময় তাদের গতিবিধি দেখে এলাকার লোকজনের সন্দেহ হয়। তারা বিষয়টি স্থানীয় থানাকে জানায়। খবর পেয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জের(ওসি) নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের আটক করে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হয় এবং তাদের ব্যবহৃত মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চায় পুলিশ।  কিন্তু তারা মোটরসাইকেলের কোন কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়। এ সময় তাদের কথাবার্তায়ও অসংলগ্নতা পাওয়া যায়। পরে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।
এ ব্যাপারে  সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে। আটক মাসুদ রানার বিরুদ্ধে রংপুরের গঙ্গাচড়া থানায় একাধিক মামলায় রয়েছে বলে জানা গেছে।
গতকাল (রবিবার) আটক ােমটরসাইকেল চোরদের আদালতে সোপর্দ করা হয়েছে। পরে তাদের নীলফামারী কারাগারে পাঠানো হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি ) মো. আমিরুল ইসলাম, পৌর এলাকার জসিমবাজার থেকে একটি চোরাই মোটরসাইকেলসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গ্রেপ্তারকৃত মোটরসাইকেল চোর সিন্ডিকেট দলের সক্রিয় সদস্য। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3983417846283634271

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item