পীরগঞ্জে ড.এম এ ওয়াজেদ মিয়া টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ নির্মানে অধিকরণকৃত জায়গা সেনাবাহিনীর নিকট হস্তান্তর

মামুনুর রশিদ মেরাজুল পীরগঞ্জ (রংপুর) থেকেঃ  

রংপুরের পীরগঞ্জে ড.এম এ ওয়াজেদ মিয়া টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ নির্মানের জন্য অধিকরণকৃত জায়গা সেনাবাহিনীর নিকট হস্তান্তর করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে প্রকল্প পরিচালক ও পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের যুগ্ম সচিব কাজী মনওয়ার হোসাইন জিই(আর্মি) রংপুর’র মেজর আবু বাসেত শামসুল হুদার নিকট আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।
এ সময় প্রধানমন্ত্রী এপিএস-১ (সাবেক) ও যুগ্ম সচিব জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী অফিসার-কর্মল কুমার ঘোষ, অফিসার ইনচার্জ রেজাউল করিম,জিই আর্মি রংপুর’র  এস.এ,ই-আসাদুজ্জামান, টুকুরিয়া ইউপি চেয়ারম্যান-আতোয়ার রহমান মন্ডল,চৈত্রকোল ইউপির চেয়ারম্যান জিয়াউল ইসলাম সবুজ, মুক্তিযোদ্ধা , সাংবাদিক ও স্থানীয় সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক তত্ত্বাবধানে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স রহমান ট্রেডার্স ও দফন গ্র“প ওই কলেজ নির্মানের কাজ করবে।
পরিচালক এবং পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের যুগ্ম সচিব কাজী মনওয়ার হোসাইন জানান, প্রধানমন্ত্রীর প্রতিশ্রতি বাস্তবায়নে পীরগঞ্জে ড.এম এ ওয়াজেদ মিয়া টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ নির্মানের জন্য ইতিপুর্বে পীরগঞ্জ উপজেলার করতোয়ানদীর ওপর নির্মিত এমএ ওয়াজেদ সেতুর সন্নিকটে দুধিয়াবাড়ী মৌজায় ৫ একর জমি অধিগ্রহন করা হয়েছিল। অধিগ্রহনকৃত জমিতে ওই কলেজ নির্মান কাজ করার জন্য বাংলাদেশ সেনাবাহিনীর নিকট হস্তান্তর করা হলো। তিনি সাংবাদিকদের আরও জানান আগামী ২০১৮ ইং সালের জুন মাসের মধ্যে এটি নির্মান কাজ সম্পন্ন করার কথা। আশা করা হচ্ছে নির্ধারিত সময়ের মধ্যে নির্মান কাজ শেষ হবে। এ জন্য সরকার জিওবি তহবিল থেকে প্রাথমিক ভাবে একশত সাত কোটি টাকা বরাদ্দ দিয়েছে। জি ই আর্মি রংপুর’র  এস.এ,ই-আসাদুজ্জামান বলেন, প্রকল্পটি নির্ধারিত সময়ের মধ্যে সম্পন্নের জন্য দু’দ্রুপে বিভক্ত করা হয়েছে। যার ১ নম্বর গ্র“পের ঠিকাদারী প্রতিষ্ঠান হ’ল-দীপন গ্র“প ও ২ নম্বর গ্র“পের ঠিকাদারী প্রতিষ্ঠান হ’ল মেসার্স রহমান ট্রেডার্স। এ সময় প্রধানমন্ত্রী এপিএস-১ (সাবেক) ও যুগ্ম সচিব জাহাঙ্গীর আলম কলেজটি নির্মান কাজে সংশ্লিষ্টদের সহযোগিতা করার জন্য উপস্থিত এলাকাবাসীর প্রতি আহবান জানান।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1042961999139799399

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item