নীলফামারী জেলা জুড়ে বিদ্যুৎ বিহীন, সাড়ে নয় ঘণ্টা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩০ ডিসেম্বর॥
জেলার পিডিবির প্রায় ৪০ হাজার গ্রাহক আজ শুক্রবার সকাল  আটটা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত সারে ৯ ঘণ্টা বিদ্যুৎ বিহীন অবস্থায় ছিলো। এতে করে বিদ্যুৎ নির্ভর নিত্যদিনের কাজ কর্মে ব্যাঘাত সহ গ্রাহকরা চরম দুর্ভোগের শিকার হয়। জেলার সৈয়দপুর গ্রিডে সংস্কার কাজের কারনে এমনটি ঘটেছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানানো হয়।
শহরের সবুজপাড়া মহল্লার গৃহীনী মঞ্জুয়ারা বেগম (৪৫) বলেন, সকাল থেকে বিদ্যুৎ না থাকার কারণে রান্না বান্না করা যাচ্ছে না। পানির পাম্প চালানো যাচ্ছে না। এতে করে ভোগান্তিতে পড়তে হয়েছে। তিনি বলেন, একাধারে দীর্ঘ সময় বিদ্যুৎ বন্ধ রেখে কাজ করতে হবে কেন? প্রয়োজনে বিরতি দিয়ে দুই তিনদিনে কাজ করলে সমস্যাটা কম হতো।
শহরের বাড়াইপাড়া মহল্লার গ্রাহক একরামুল হক (৪০) বলেন, বিদ্যুৎ ছাড়া এখন কোনো কাজই হয় না। আমরা সবাই বিদ্যুৎ নির্ভর হয়ে পড়েছি। এক নাগারে এতো সময় সাধারনত বিদ্যুৎ থাকে না কোনো দুর্যোগে। মেরামত কাজে এত সময় নিবে কেন?
বাবু পাড়া মহল্লার স্কুল শিক্ষক লীনা দে বলেন, বিদ্যুৎ নেই, জ্বালানীর গ্যাস শেষ হয়ে গেছে, শুক্রবার দোকান বন্ধ, গ্যাস সিলি-ার সংগ্রহ করা যাচ্ছে না। পানি উঠাতে পারছি না।
 এ বিষয়ে জানতে চাইলে নীলফামারী বিদ্যুত উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু সাঈদ সরকার  বলেন, গ্রীড এনুয়াল মেইনটেনেন্স কাজের জন্য সৈয়দপুর গ্রীড শুক্রবার সকাল আটটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত বিদ্যুৎ বন্ধ রাখার সিদ্ধান্ত জানায়। তারা সকাল  আটটায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ করেন। প্রতি বছর একবার করে এই সংস্কার কাজ করতে হয়। তিনি বলেন, জেলার ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরীগঞ্জ, ও সদরে  পিডিবির প্রায় ৪০ হাজার গ্রাহক রয়েছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2254301518650259245

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item