বিসিক শিল্পনগরী স্থাপনে নীলফামারীতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৪ ডিসেম্বর॥
জেলা ও উপজেলা পর্যায়ে বিসিক শিল্পনগরী স্থাপনে উদ্দেশ্যে জমি যাছাই ও বাছাই সংক্রান্ত মতবিনিময় সভা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।বুধবার বেলা সাড়ে ১২টায় উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আজিজুল ইসলাম। বিসিকের রাজশাহী ও রংপুর বিভাগের আঞ্চলিত পরিচালক আলতাফ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন শিল্প মন্ত্রনালয়ের উপ সচিব মসিউর রহমান ও নীলফামারী জেলা প্রশাসক জাকীর হোসেন।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এ,এজে,এম এরশাদ আহসান হাবিব, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মজিবুর রহমান, সহকারী পুলিশ সুপার ফিরোজ কবীর, জেলা কৃষি বিভাগের উপ- পরিচালক গোলাম মোঃ ইদ্রিস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা, শেখ মুহাঃ বেলায়েত হোসেন, সহকারী কমিশনার (ভুমি) ফখরুল আলম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী বেলাল হোসেন, কিশোরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান রশিদুল ইসলাম, নির্বাহী কর্মকর্তা এসএম মেহেদী হাসান, জেলা চেম্বারের সাবেক সভাপতি ও সনাক সভাপতি এস এম সফিকুল আলম, চেম্বারের সিনিয়র সহসভাপতি ফরহানুল হক, জেলা ফার্টিলাইজার এ্যাসোসিয়নের সভাপতি আব্দুর ওয়াহেদ সরকার সহ প্রমুখ।
সভার প্রধান অতিথি জানান বর্তমান সরকার সারা দেশে নতুন করে ১৮১টি বিসিক শিল্প নগরী গড়ে তোলার প্রকল্প হাতে নিয়েছে। এরমধ্যে রংপুর বিভাগে ৯টি রয়েছে। বর্তমানে যে সকল শিল্পনগরী গড়ে তোলা হবে তার প্রতিটির জন্য প্রয়োজন ৪০ একর করে জমি।
নীলফামারী জেলা শহরের পলাশবাড়ি ও কিশোরীগঞ্জ উপজেলায় দুটি শিল্পনগরী গড়ে তোলা হবে। এ জন্য ওই মতবিনিময় সভায় জমি যাছাই বাছাই করে তা শিল্পমন্ত্রনালয়ে প্রস্তাব প্রেরনের জন্য প্রধান অতিথি জেলা প্রশাসন সহ উপস্থিত সকলের প্রতি আহবান জানান।  

পুরোনো সংবাদ

নীলফামারী 4261843090923981987

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item