সুন্দরগঞ্জের এমপি লিটন দুর্বৃত্তদের গুলিতে নিহত: স্ত্রী আহত


নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি ::

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় সংসদ সদস্য (এমপি) মঞ্জুরুল ইসলাম লিটন দুর্বৃত্তদের গুলিতে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হবার পর রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিহত হয়েছেন। তার স্ত্রী খুরশিদ জাহান স্মৃতি গুলিবিদ্ধ ঐ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বিভিন্ন সুত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় উপজেলার সর্বানন্দ ইউনিয়নের শাহাবাজ গ্রামের মাস্টারপাড়াস্থ নিজ বাস ভবনে তিনি গুলিবিদ্ধ হন। উক্ত সময় তার বাস ভবনের নীচ তলার অর্ভ্যথনা কক্ষে ৩/৪ জন দুর্বৃত্ত এসে তাকে কয়েক রাউন্ড গুলি করলে তিনি পায়ে ও বুকের ডানপার্শ্বে গুলিবিদ্ধ হয়ে মেঝেতে লুটিয়ে পড়েন। এ সময় তার স্ত্রী খুরশিদ জাহান স্মৃতি উপর তলায় অবস্থান করছিলেন। তাঁর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম চৌধুরী সুজাও নাকি সঙ্গে ছিলেন না। মোবাইল ফোনে কথা হলে জাহাঙ্গীর আলম চৌধুরী সুজা বলেন-স্যার খুব অসুস্থ্য। কে বা কারা মোটর সাইকেলযোগে এসে তাঁকে গুলি করে দ্রুত সটকে পড়েছে। তবে, কয়েক দফা মোবাইল ফোনে যোগযোগ করার চেষ্টা করেও এমপি’র স্ত্রী খুরশিদ জাহান স্মৃতিকে পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল ফোনটিও বন্ধ ছিল। এমপির শ্যালক আবু নাসের মিরান সন্ধ্যা ৭টা ২৭ মিটিটে মোবাইল ফোনে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এমপি মহোদয় নিহত হয়েছেন। তার স্ত্রীও গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনার পর প্রতিবাদে এবং দুর্বত্তদের গ্রেফতারের দাবিতে বামনডাঙ্গা ও সুন্দরগঞ্জ শহরে স্থানীয় জন সাধারণ ও দলীয় নেতাকর্মীরা কয়েক দফা বিক্ষোভ করেন।
    ঘটনা নিশ্চিত করে উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি-জাহাঙ্গীর আলম মঞ্জু ও সাধারণ সম্পাদক- গোলাম মোস্তফা আহম্মেদের সঙ্গে পৃথক-পৃথকভাবে মোবাইল-ফোনে কথা হলে এমপি লিটন নিহত ও তার স্ত্রী খুরশিদ জাহান স্মৃতির আহত হবার ঘটনা সত্যতা স্বীকার বলেন- সিন্ধান্ত নেয়া হচ্ছে দলীয়ভাবে। তবে তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করেননি।

পুরোনো সংবাদ

প্রধান খবর 6473438687299522895

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item