জেলা পরিষদ নির্বাচন নীলফামারী, নির্বাচনে হেরে বিএনপি নেতা পেটালেন ইউপি চেয়ারম্যানকে

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি॥
জেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর ১৫ নম্বর ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী বিএনপি নেতা হোসেন সহীদ সোহারাওয়ার্দি ওরফে গ্রেনেডে বাবু পরাজিত হয়ে এক ইউপি চেয়ারম্যানকে   লাঞ্চিত করেছে। এ ঘটনায়  উক্ত বিএনপি নেতাকে পুলিশ গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দুপুরে জেলার কিশোরগঞ্জ উপজেলা পরিষদের  সামনে এ ঘটনা ঘটে।
জানা যায় গত ২৮ ডিসেম্বর বুধবার জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে ১৫ নম্বর ওয়ার্ডে সাধারন সদস্য পদে ৬ প্রতিদ্বন্দি প্রার্থী মধ্যে  কিশোরগঞ্জ উপজেলা বিএনপি কমিটির নির্বাহী সদস্য হোসেন সহীদ সোহারাওয়ার্দি ওরফে গ্রেনেডে বাবু ছিলেন। তার প্রতিক ছিল তালা।  ভোটের ফলাফলে ২৪ ভোট পেয়ে  জয়লাভ করেন হাতি প্রতিকের ফারুক হোসেন । আর ১৪ ভোট পেয়ে পরাজিত হন উক্ত বিএনপি নেতা।
কিশোরগঞ্জ্ উপজেলার মাগুড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব জানান বৃহস্পতিবার সকাল হতে উপজেলা পরিষদের হল রুমে ইউপি চেয়ারম্যানদের নিয়ে এলজিএসপি-২ প্রকল্প নিয়ে সভা হচ্ছিল। যোহরের নামাজের সময় তিনি সহ অন্যান্য ইউপি চেয়ারম্যানগন উপজেলা মসজিদে নামাজ আদায় করতে যান। নামাজ শেষে মসজিদ হতে বের হবার সময় মসজিদের সামনেই তার উপর অর্তকিতভাবে হামলা চালিয়ে মারপিট করতে থাকে বিএনপি নেতা হোসেন সহীদ সোহারাওয়ার্দি ওরফে গ্রেনেড বাবু সহ তার ১২/১৪ জন সন্ত্রাসীবাহিনী ।
তিনি অভিযোগ করে বলেন তাকে ভোট না দেয়ার অভিযোগ তুলে এই পরাজিত প্রার্থী এ ঘটনা ঘটায়। এ ঘটনায় তিনি তাৎক্ষনিক ভাবে থানায় লিখিত এজাহার দাখিল করেন।  
এদিকে বিকাল ৪টার দিকে পুলিশ অভিযান চালিয়ে কিশোরগঞ্জ বাজারের একটি ব্যবসা প্রতিষ্ঠানে লুকিয়ে থাকা বিএনপি নেতা হোসেন সহীদ সোহারাওয়ার্দি ওরফে গ্রেনেড বাবুকে গ্রেফতার করতে সক্ষম হয়।
কিশোরগঞ্জ উপজেলা চেয়ারম্যান রশিদুল ইসলাম জানান আমাদের চোখের সামনে উক্ত বিএনপি নেতা এ ঘটনা ঘটিয়ে পালিয়ে গিয়েছিল।
কিশোরগঞ্জ থানার ওসি বজুলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ঘটনার মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3333793432693075402

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item