ইবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি

ইসলামী বিশ^বিদ্যালয়ে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় বিশ^বিদ্যালয়ের বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ বিতর্ক প্রতিযোগিতা অুনষ্ঠিত হয়।

বিতর্ক প্রতিযোগিতা উপলক্ষে বিশ^বিদ্যালয় হল প্রভোস্ট কাউন্সিলের সভাপতি প্রফেসর ড. মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী এবং বিশেষ অতিথি হিসেবে প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা উপস্থিত ছিলেন।

আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী বলেন, আজ আমাদের দায়িত্বগ্রহণের চার মাস পূর্তি হয়েছে। এই অল্প সময়ে সকলের আন্তরিক প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয়ের অভূতপূর্ব অগ্রগতি সাধিত হয়েছে। ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি ইট-পাথর এখানকার শিক্ষার্থীদের শিক্ষার জন্য ব্যবহৃত হবে। বিশ^বিদ্যালয়ের প্রত্যেক শিক্ষার্থী বিসিএস পরীক্ষাসহ প্রত্যেকটি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিয়ে অসাধারণ সাফল্য বয়ে আনবে।

তিনি আরও বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় কোন ক্ষেত্রেই অন্যান্য বিশ্ববিদ্যালয়ের তুলনায় পিছিয়ে নেই। এ বিশ্ববিদ্যালয়ে রয়েছে পঠন-পাঠন-গবেষণার সঙ্গে ক্রীড়া ও সংস্কৃতি চর্চার অবারিত সুযোগ।

পরে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বাংলা বিতর্কে বেগম খালেদা জিয়া হল শেখ হাসিনা হলকে পরাজিত করে এবং ইংরেজি বিতর্কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শহীদ জিয়াউর রহমান হলকে পরাজিত করে বিজয় লাভ করে।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর থেকে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতা শুরু হয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7221896700388431740

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item