ফুলবাড়ী মুক্ত দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত।


মোঃ মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে  মুক্ত দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত। গতকাল রোববার হানাদার মুক্ত দিবস উপলক্ষে ,মুক্তিযোদ্ধা সংসদের উদ্দোগ্যে শোভাযাত্রা, বিজয় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলন এবং আলোচনা ও স্মৃতিচারন সভা অনুষ্ঠিত হয়েছে।
 হানাদার মুক্ত দিবস উপলক্ষে সকাল ১০ টায়, মুক্তিযুদ্ধের স্মৃতি পৌর শহরের ছোট যমুনা নদীর ব্র্যীজ থেকে, একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়, শোভাযাত্রাটি পৌরশহর প্রদক্ষিন করে,,১৯৭১ সালে হানাদার মুক্তর দিন প্রথম বিজয় পতাকা উত্তোলনের স্থান, সড়ক ও জনপদ ডাকবাংলা চত্তরে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে, ডাকবাংলা চত্তরে বিজয় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলনের পর, ডাকবাংলা চত্তরে আলোচনাসভা ও যুদ্ধের স্মৃতিচারন সভা অনুষ্ঠিত হয়।আলোচনা ও স্মৃতিচারন সভায়, ফুলবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার লিয়াকত আলীর সভাপতিতে,¡ প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, মেজর (অব) মুক্তিযোদ্ধা এম এ কাইয়ুম খান। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা  ও মহাসচিব ৭ং মুক্তিযোদ্ধা পরিষদ এম এ গফুর, দিনাজপুর পৌরসভার সাবেক মেয়র শফিকুল ইসলাম ছুটু, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ, মানবাধিকার কর্মি খালেদা খানম, উত্তর বঙ্গের সর্ববৃহৎ বিনোদন কেন্দ্র স্বপ্নপুরীর মালিক সাবেক ইউপি চেয়ারম্যান  দেলওয়ার হোসেন। অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকছেদ আলী শাহ, দিনাজপুর মুক্তিযোদ্ধা সংসদের ডিপুটি কমান্ডর আমজাদ হোসেন, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি আফজাল হোসেন, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সিনিয়র  সাংবাদিক মোঃ রজব আলী, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মেহেদী হাছান উজ্জল প্রমুখ।
মুক্তদিবসের শোভাযাত্রা ও আলোচনাসভায় উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যগণ  ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিসহ সর্বস্থরের জন সাধারন উপস্থিত ছিলেন।



পুরোনো সংবাদ

দিনাজপুর 6733453920045204347

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item