নবাবগঞ্জে হানাদারমুক্ত দিবস পালিত

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:-
১৯৭১ সালের ৬ই ডিসেম্বর পাকিস্তানী হানাদারদের কবল থেকে মুক্ত হয় দিনাজপুরের নবাবগঞ্জ। এই দিনে মুক্তিযোদ্ধারা নবাবগঞ্জে অবস্থানরত পাকবাহিনীকে পরাজিত করে উত্তোলন করে স্বাধীন বাংলাদেশের পতাকা।

আজ মঙ্গলবার (৬ই ডিসেম্বর) নবাবগঞ্জ উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে দিবসটি বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে।

ওই দিন বেলা ১১টায় এক বর্ণাঢ্য বিজয় র্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র্যালি প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ বজলুর রশীদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে শহীদদের স্মরণে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-৬ আসনের সাংসদ মোঃ শিবলী সাদিক। অন্যান্যদের মধ্যে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন, কৃষি কর্মকর্তা আবু রেজা মোঃ আসাদুজ্জামান, মৎস্য কর্মকর্তা শামীম আহমেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেফাউল আজম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীপক কুমার বণিক, মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ রেবেকা সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ দবিরুল ইসলাম সহ আরো অনেকেই।

পুরোনো সংবাদ

নীলফামারী 1535675874415542510

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item