ফুলবাড়ীতে মানব কল্যাণ পরিষদ-এমকেপির ক্লায়েন্ট ফলোআপ সভা অনুষ্ঠিত ॥

মোঃ মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে মানব কল্যাণ পরিষদ-এমকেপি কর্তৃক আয়োজিত এমকেপির ক্লায়েন্ট ফলোআপ সভা অনুঠিত।বুধবার সকাল ১০ টায় ফুলবাড়ী উপজেলা পরিষদ সভাকক্ষে এক ক্লায়েন্ট ফলোআপ সভার আয়োজন করা হয়। এমকেপি ২০১৩ ইং হইতে ফুলবাড়ী উপজেলায় নারীর প্রতি আইনগত অধিকার বিষয়ক প্রকল্পের মাধ্যমে পারিবারিক নির্যাতন, নারী ও শিশু নির্যাতন, দাম্পত্য জীবনে কলহ, ভরণ-পোষন, দেনমোহর, যৌতুক, তালাক, বাল্য বিবাহ বন্ধ, উত্যক্তকরণ, সন্তানের অভিভাবকত্ব প্রদান ইত্যাদি বিষয়ে বিনামূল্যে আইনী সহায়তা প্রদান করে আসছেন।  তারই ধারাবাহিকতায় আজকের ক্লায়েন্ট ফলোআপ মিটিং এ
উক্ত ক্লায়েন্ট ফলোআপ মিটিংটি মাল্টিডিসিপ্লিনারী গ্রুপের সদস্য জনাব মো: মহসিন আলীর সভাপতিত্তে বক্তব্য রাখেন মাল্টিডিসিপ্লিনারী গ্রুপের সদস্য সমাজ সেবক জনাব মো: নবীনুর গুডম্যান, প্রাক্তন ইউপি সদস্য মো: আ: ছামাদ, নারী নেত্রী রিনা পারভী, সহকারী শিক্ষক মো: আমিরুল ইসলাম প্রমুখ।
 উক্ত ক্লায়েন্ট ফলোআপ মিটিংয়ে যে সমস্ত নারীরা বিভিন্ন ভাবে স্বামী ও পরিবারের কাছ থেকে নির্যাতনের স্বীকার হয় তাদের বিনামূল্যে আইনি সহায়তা দিয়ে নির্যাতন মুক্ত পরিবার হিসেবে উপহার দেওয়া হয়, তাদেরকে আপোষ/মিমাংসার পরে আবারো কোন ধরনের নির্যাতন করা হচ্ছে কিনা এ সম্পর্কে ফলোআপ দেওয়া হয়। এতে করে যে সমস্ত ক্লায়েন্ট মিটিংয়ে উপস্থিত ছিলেন তারা সবাই একে একে তাদের আপোষ/মিমাংসার পূর্ব অবস্থা ও বর্তমান অবস্থা সম্পর্কে বিস্তারিত ভাবে বর্ননা করেন। উক্ত ক্লায়েন্ট ফলোআপ মিটিংয়ে উপস্থিত ছিলেন এমকেপির এমডব্লিউএলআর প্রকল্পের কর্মকর্তা ও কর্মচারী ব্ন্দৃ এবং ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সাংবাদিক বৃন্দ। মিটিং পরিচালনা করেন এমডব্লিউএলআর প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মো: একরামুল হক।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3441494335047685192

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item