দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে ফুলবাড়ী ওয়ার্ডে আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান নির্বাচিত ।

মোঃ মেহেদী হাসান উজ্জ্বল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

    দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে ১৪ নং ফুলবাড়ী ওয়ার্ডে সদস্য পদে  পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি কামরুজ্জামান বৈদ্যতিক পাখা মার্কা নিয়ে, ৯৪টি ভোটের মধ্যে ৫১ টি ভোট পেয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রার্থী ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও সেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম বাব টিবওয়েল মার্কা নিয়ে পেয়েছেন, ২২ ভোট। এছাড়া অপর প্রতিদন্দি পৌর বিএনপির সহসভাপতি নুর আলম তালা মার্কা নিয়ে পেয়েছেন ১৮ ভোট ও আবু মুসা বাবু মাত্র ১ ভোট পেয়ে সোচনীয় ভাবে পরাজিত হয়েছেন।
    অপরদিকে মহিলা সদস্য প্রার্থী রেবেকা সুলতানা বই মার্কা নিয়ে পেয়েছেন ৫২ ভোট, সুলতানা রাজিয়া হরিন মার্কা নিয়ে পেয়েছেন ৩৬ ভোট শাহানাজ বেগম ফুটবল মার্কা নিয়ে পেয়েছেন ২ ভোট ও হোসনেয়ারা বেগম ঘড়ি মার্কা নিয়ে পেয়েছেন ১ ভোট।
    জেলা পরিষদ নিবাচন গতকাল বুধবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত উপজেলার ফুলকুড়িঁ বিদ্যা নিকেতন বিদ্যালয় ভোট কেন্দ্রে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ১৪ নং ওয়ার্ডে ৯৪ টি ভোটের মধ্যে ৯৩ জন ভোটার তাদের ভোটারাধীকার প্রয়োগ করেন, এর মধ্যে সদস্য পদে একটি ও মহিলা সদস্য পদে দুটি ভোট বাতিল করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস ছাত্তার।
    ভোট কেন্দ্রে বিশৃংখলা এড়াতে ফুলবাড়ী থানার ওসি মোকসেদ আলীর নেতৃত্বে আইন শৃংখলা বাহিনীর কড়া নজরদারী ছিল।

পুরোনো সংবাদ

নির্বাচন 712651260127623508

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item