মহান বিজয় দিবস উপলক্ষে বড়পুকুরিয়া শ্রমিক কর্মচারী ইউনিয়নের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

মোঃ  মেহেদী হাছান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

মহান বিজয় দিবস উপলক্ষে বড়পুকুরিয়া শ্রমিক কর্মচারী ইউনিয়নের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।শুক্রবার মহান বিজয় দিবস উপলক্ষে দিনাজপুরের বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিঃ এর শ্রমিক কর্মচারী ইউনিয়ন ( সিবিএ) এর উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
    দিবসটিকে সামনে রেখে সকাল সাড়ে ৮ টায়, শ্রমিক কর্মচারী ইউনিয়নের কার্য্যলয় থেকে একটি বিজয় র‌্যালী বের হয়, র‌্যলীটি, বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিঃ এর সদর দপ্তরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুর্নরায় ইউনিয়ন কার্য্যলয়ে এসে শেষ হয়। র‌্যালী শেষে সিবিএ কার্য্যলয়ের সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিঃ এর শ্রমিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) সভাপতি মোঃ আবুল কাশেম সিকদারের সভাপতিত্বে, বক্তব্য রাখেন, সিবিএ সাধারন সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ, সিনিয়র সহসভাপতি মোঃ জাহাঙ্গির আলম, সহসভাপতি আমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, কোষাধক্ষ্য মোঃ আব্দুল নুর শাহিন মন্ডল, কার্য্যকরি সদস্য মোঃ আজগর আলী প্রমুখ।
    র‌্যালী ও আলোচনা সভায় বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিঃ এর শ্রমিক কর্মচারী ইউনিয়নের সকল সদ¯্যগণ উপস্থিত ছিলেন।
    অপরদিকে সকাল ৮টায়, মহান বিজয় দিবস উপলক্ষে বড় পুকুরিয়া কোল মাইনিং স্কুলের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে, র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, বড় পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এসএন আওরঙ্গজেব।

পুরোনো সংবাদ

দিনাজপুর 7749161210362682422

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item