ফুলবাড়ীতে বিশ^ মানবাধিকার দিবস পালিত।

মোঃ মেহেদী হাছান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
   দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল শনিবার বিশ^ মানবাধিকার দিবস উপলক্ষে, উপজেলা বেতদিঘী ইউনিয়ন পরিষদ চত্তরে বে-সরকারী সংস্থা পল্লী শ্রীর উদ্দোগ্যে ও ওয়াল্ড ভিশন, পামডো এর বাস্তবায়নে, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
    সামাজিক নিরাপত্তা বেষ্টনীর কর্মসুচিতে অতিদরিদ্র জনগনের অধিকার সুনিশ্চিৎ করন প্রকল্পের আওতায় এই র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
     বিশ^ মানবাধিকার দিবস উপলক্ষে ,সকাল ১০টায় বেতদিঘী ইউনিয়ন পরিষদ চত্তর থেকে একটি র‌্যালী বের হয়, রেলীটি স্থানীয় মাদিলা হাট বাজার প্রদক্ষিন করে পুনরায় ইউনিয়ন পরিষদ চত্তরে এসে শেষ হয়। র‌্যালী শেষে ইউনিয়ন পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
     আলোচনা সভায়,মানবাধিকার কর্মি নাজমা বেগম এর সভাপতিতে, প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন, বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ মোঃ আব্দুল কুদ্দুস, এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহিলা ইউপি সদস্য রাবেয়া বিবি, মানবাধিকার কর্মি মেহেদী হাছান উজ্জল, আদিবাসী সংগঠনের নেতা জুলিয়ান কিসকু, বিজয় কিসকু, পল্লীশ্রীর প্রকল্প সুপার ভাইজার কৃষ্ণারবী দাস, নিতাই চন্দ্র রায়, জুয়েল রানা, রওশন আরা, জান্নাতুন ফেরদৌস মুক্তা, রুবেল হাছান, রাধারানী, শাহনাজ পারভিন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 2529350039870623418

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item