ফুলবাড়ীতে পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজার গাছ উদ্ধার।

মোঃ মেহেদী হাছান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

    দিনাজপুরের ফুলবাড়ীতে পুলিশ মাদক বিরোধী পৃথক পৃথক অভিযান চালিয়ে, ১৪২ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল ও ৯ফুট লম্বা একটি গাঁজার গাছ উদ্ধার করেছে ।
    রোববার সকাল ৭টায় উপজেলার বর্ম্মচারী নামক স্থানে, অভিযান চালিয়ে ১৪২ বোতল ফেন্সিডিল ও গত শনিবার সন্ধায়, উপজেলার কাজিহাল ইউনিয়নের আটপুকুর হাটের নিকট সাইফুল ইসলামের বাড়ীতে অভিযান চালিয়ে, ৯ ফুট লম্বা একটি গাজার গাছ উদ্ধার করে।
   

ফুলবাড়ী থানার ওসি মোকসেদ আলী বলেন, গোপন সংবাদের বিত্তিতে গতকাল রোববার সকাল ৭টায়, সহকারী পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) আবু হায়দার মোঃ ফয়জুর রহমানের নেতৃত্বে, তিনিসহ থানার সঙ্গিয় ফোর্স, উপজেলার বর্ম্মচারী নামক স্থানে অভিযান চালালে, পুলিশের উপস্থিতি টের পেয়ে, মাদক পাচার কারীরা দুটি ব্যাগ রেখে পালিয়ে যায়, পরে ব্যাগ দু’টি তল্লাশী করে আমদানী নিষিদ্ধ ১৪২ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়। এই ঘটনায় এসআই মান্নান ফুলবাড়ী থানায় একটি জিডি দায়ের করেছেন। অপরদিকে গত শনিবার সন্ধায়,  গাঁজা চাষি আটপুকুর হাট এলাকার বাসীন্দা সাইফুলের বাড়ীতে অভিযান চালিয়ে, তার বাড়ীর আঙ্গিরায় লাগানো ৯ ফুট লম্বা একটি গাঁজার গাছ উঠিয়ে আনা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে, গাজা চাষি সাইফুল ইসলাম পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভাব হয়নি। এই ঘটনায় থানার এসআই শাহ আলম সরদার বাদি হয়ে ওই দিন রাতে, বাড়ীর মালিক ছবেদ আলীর ছেলে, গাজা চাষি সাইফুলকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 4330874238592216258

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item