ফুলবাড়ীতে জাতীয় পাটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত,

মোঃ মেহেদী হাছান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

    দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয় পাটিরদ্বি-বার্ষিক সম্মেলন,শনিবার স্থানীয় রাবেয়া কমনিউটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১ টা থেকে বিকেল পর্যন্ত চলে দ্বি-বার্ষিক সম্মেলনের অনুষ্ঠান।
     অনুষ্ঠানের শেষ ভাগে উপস্থিত সদস্যগনের সমর্থনে, উপজেলা জাতীয় পাটির আহবায়ক সামিউল আলমকে সভাপতি ও সদস্য সচিব সাইফুল ইসলামকে সাধারন সম্পাদক নির্বাচিক করে, ৭১ সদস্য উপজেলা জাতীয় পাটির কমিটি ঘোষনা করা হয়। কমিটির সদস্যদের নাম ঘোষনা করেন, সম্মেলনের প্রধান অথিতি জাতীয় পাটির কেন্দ্রিয় কমিটির ভাইস চেয়ারম্যান ও দিনাজপুর জেলা জাতীয় পাটির সভাপতি আলহাজ মোঃ দেলওয়ার হোসেন।
    দ্বি-বার্ষিক সম্মেলনে, ফুলবাড়ী উপজেলা জাতীয় পাটির আহবায়ক সামিল আলম এর সভাপতিতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পাটির কেন্দ্রিয় কমিটির ভাইস চেয়ারম্যান ও দিনাজপুর জেলা জাতীয় পাটির সভাপতি, আলহাজ মোঃ দেলওয়ার হোসেন, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক ও কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক আহম্মেদ শফি রুবেল, জেলা জাতীয় পাটির সহ-সভাপতি এ্যাডভোকেট নুরুল ইসলাম, জেলা জাতীয় পাটির যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডভোকেট জুলফিকার আলী। সম্মেলনে বক্তব্য রাখেন পার্বতীপুর উপজেলা জাতীয় পাটির সভাপতি কাজি আব্দুল গফুর, ফুলবাড়ী উপজেলা জাতীয় পাটির সদস্য সচিব সাইফুল ইসলাম, জাতীয় পাটির নেতা সেকেন্দার আলী জিন্নাহ, পার্বতীপুর উপজেলা জাতীয় পাটির মহিলা সভানেত্রী মোঃ রওশন আরা বেগম।
    সম্মেলন শেষে উপস্থিত জাতীয় পাটির নেতা কর্মিদের  মতামত গ্রহন করে, সামিউল আলমকে সভাপতি ও সাইফুল ইসলামকে সাধারন সম্পাদক  নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ঠ উপজেলা জাতীয় পাটির নির্বাহী কমিটি ঘোষনা করা হয়। সম্মেলনে ফুলবাড়ী ও পার্বতীপরসহ ্আশপাশের উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মিগণ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3500179797848477415

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item