ডিমলায় ইয়াবা সহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ

নীলফামারী ডিমলা উপজেলায় পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক দ্রব্য ইয়াবা ব্যবসায়ী চার সদস্যকে আটক করেছে ডিমলা থানা পুলিশ।

আটককৃত ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী সদস্যরা হলেন উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের ২নং ডালিয়া এলাকার মোঃ শহিদুল ইসলামের পুত্র আশরাফুল ইসলাম (৩২) একই এলাকার মোঃ মশিয়ার রহমানের পুত্র শাজাহান ইসলাম(৩০) ও মোঃ কছির উদ্দিনের পুত্র মোঃ সাদেদুর রহমান (৩২) এবং জলঢাকা মুদি পাড়া (পৌরসভা) এলাকার মোঃ মজিবর রহমানের পুত্র মোঃ মীর আলম (৩২) কে মাদক দ্রব্য মরণ নেশার ১৮টি ইয়াবা ট্যাবলেট সহ ২নং ডালিয়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করে ডিমলা থানা পুলিশ।

ডিমলা থানার সেকেন্ড অফিসার মোঃ সাহাবুদ্দিন ও এসআই ইমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজ জানায় তারা দীর্ঘ দিন ধরে অল্প অল্প করে ইয়াবা ট্যাবলেট সঙ্গে রেখে ব্যবসা করে  আসছে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯ (১) এর টেবিল ৯ (ক) ধারায় একটি মাদক বিক্রি অপরাধে মামরা দায়ের করা হয় যাহার নং-২২ তারিখ- ৩০/১২/২০১৬ ইং। ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন বলেন আটককৃত আসামীদের শনিবার সকালে জেলার জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং অত্র উপজেলায় মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4736555394341543232

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item