ডিমলায় ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেফতার

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ

নীলফামারীর ডিমলা উপজেলায় মটর সাইকেল ও ব্যাটারী চালিত ইজি বাইক পৃতক পৃতক দুই যায়গায় থেকে ছিনতাই চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায় গত ১৮ ডিসেম্বর রবিবার দিনগত রাত আনুমানিক ৯ টা ৪৫ মিনিটে উপজেলা বালাপাড়া ইউনিয়নের ডাঙ্গার হাট ইউনিয়ন মুক্তিযোদ্ধা অফিসের পাশে গোমনাতী সড়কে মটর সাইকেল ছিনতাইয়ের সময় এলাকার জনতার হাতে ২ ছিনতাইকারী ধরা পড়ে। ছিনতাই কারীরা হলেন উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ মইনুল হকের পুত্র হাছানুর রহমান (২১), নীলফামারী জেলার কাঞ্চন পাড়া (নতী বাড়ী) চৌরঙ্গী বাজার গ্রামের মোঃ রমজান আলীর পুত্র সুমন ইসলাম (২২) নামের ২ জন কে আটক করতে পারলেও মুক্তা নামের ১জন পালিয়ে জায়। আটকৃতরা জানান সে ডোমার উপজেলা গোমনাতী এলাকার যুবক। তাদের বিরুদ্ধে ডিমলা থানায় একটি ছিনতাইয়ের মামলা করা হয় যাহার নং- ১২ তারিখ- ১৯/১২/২০১৬ ইং।

অপরদিকে উপজেলার নাউতারা ইউনিয়নের তুহিন বাজার নামক স্থানে ডালিয়া জলঢাকা সড়কে গত কাল সন্ধ্যা আনুমানিক ৫টায় ৩ জন আটো ছিনতাইকারী সদস্যকে আটক করে এলাকাবাসী ডিমলা থানায় খবর দেয়। গ্রেফতারকৃতরা হলেন নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার উত্তর চাঁদ খান ফকির পাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর পুত্র সুফিয়ান (২০), একই এলাকার মৃত ছাইয়েদুল ইসলামের পুত্র আব্দুল কাদের (৩৭) ও মোঃ ফজলুল হকের পুত্র হাবিবুর রহমান (২৪) তাদের বিরুদ্ধে ডিমলা থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে যাহার নং- ০১ তারিখ ০১/১১/২০১৬ ইং। ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ডিমলা থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন তিনি বলেন সোমবার দুপুরে আদালোতের মাধ্যমে তাদের কে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6543248101109076707

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item