দেবীগঞ্জে ৫ জয়িতাকে সংবর্ধনা

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,পঞ্চগড় প্রতিনিধিঃ

দেবীগঞ্জ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে ৫ জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় শুক্রবার উপজেলা সম্মেলন কক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর কবিরের সভাপত্বিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্বহাসনাৎ জামান চৌধুরী জর্জ।
এতে বিশেষ অতিথি ছিলেন ভাইসচেয়ারম্যানদ্বয় শ্রী পরিমল দে সরকার ও মোছাঃ লুৎফন নাহার লাকী,ওসি(তদন্ত) আয়ুব আলী, মুক্তিযোদ্ধা কমান্ডার বাবু স্বদেশ রায়।
প্রধান শিক্ষিকা মাসুদা সিদ্দিকা ইরানির পরিচালনায় এ সময়ে উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা মোছাঃ নুরুন নাহার নুরি,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুবক্কর সিদ্দিক আবু, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী উত্তর পাড়া গ্রামের ফারহানা ইয়াসমিন রিপা, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য মধ্যপাড়া গ্রামের শাকিলা সরকার, সফল জননী নারী মধ্যপাড়া গ্রামের সেতারা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী খারিজা সোনাহার গ্রামের সীতা রাণী রায়, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় সবুজপাড়ার মালেকা বেগমকে সংবর্ধনা প্রদান করা হয়।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5658209333194409434

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item