নীলফামারীতে ১০ জন ওয়ার্ড কাউন্সিলারের মনোনয়নপত্র প্রত্যাহার

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১১ ডিসেম্বর॥
জেলা পরিষদ নির্বাচনে দাখিলকৃত প্রতিদ্বন্দি প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আজ রবিবার (১১ ডিসেম্বর) ১০ জন ওয়াড কাউন্সিলার প্রাথী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছে।
তবে চেয়ারম্যান পদে ২ জন ও সংরক্ষিত নারী আসনের ১৭ জন প্রাথীর মধ্যে কেউ মনোনয়ন পত্র প্রত্যাহার করেনি। এ ছাড়া বিনা প্রতিদ্বন্দিতায় কোন প্রার্থীও  নির্বাচিত হননি।

নীলফামারী জেলা পরিষদের নির্বাচনের সহকারি রির্টানীং অফিসার জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাজ উদ্দিন জানান আজ রবিবার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন বিকাল ৫টা পর্যন্ত ১০ জন মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এরা হলেন ২ নম্বর ওয়াডের ৮জন প্রার্থীর মধ্যে দুই জন আব্দুল মালেক ও শাহজাহান সিরাজ, ৩ নম্বর ওয়াডে ৩ জন প্রার্থীর মধ্যে একজন মোফাখ্খারুল ইসলাম, ৫ নম্বর ওয়াডে ৬ জন প্রার্থীর মধ্যে ১ জন জয়নাল আবেদীন, ৮ নম্বর ওয়াডে ৭ জন প্রার্থীর মধ্যে তপন কুমার রায়, ৯ নম্বর ওয়াডে  ৫ জন প্রার্থীর মধ্যে দুই জন শৈলেন্দ্র নাথ রায় ও আনিছুল রহমান, ১১ নম্বর ওয়াডে ৫ জন প্রার্থীর মধ্যে এক জন শরিফুল ইসলাম ও ১২ নম্বর ওয়াডে ৫ জন প্রার্থীর মধ্যে ১ জন সরকার মোঃ কবীর উদ্দিন ও ১৫ নম্বর ওয়াডে ৭জন প্রার্থীর মধ্যে একজন রাশেদুজ্জামান জামাল।

প্রকাশ থাকে যে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন গত ১ ডিসেম্বর চেয়ারম্যান পদে দুইজন, সাধারন ওয়াড কাউন্সিল পদে ৭৯ জন ও সংরক্ষিত নারী আসনে ১৮ জন মনোনয়নপত্র দাখিল করেছিল। ৩ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাইয়ে ১ জন সংরক্ষিত ও তিন জন ওয়াড কাউন্সিলার প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়।

সব কিছু শেষে এখন চেয়ারম্যান পদে দুইজন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক ও স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, ১৫টি সাধারন ওয়াড কাউন্সিলার পদে ৬৬ জন এবং ৫টি সংরক্ষিত নারী কাউন্সিলার পদে ১৭ জন রইল। সোমবার প্রার্থীদের প্রতিক বরাদ্দ দেয়া হবে এবং ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান সহকারি রির্টানীং অফিসার জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাজ উদ্দিন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1111133813438858135

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item