ঠাকুরগাঁও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জিতেন্দ্রনাথ রায় আর নেই

সফিকুল ইসলাম শিল্পী,ঠাকুরগাঁওঃ

 ঠাকুরগাঁও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জিতেন্দ্রনাথ রায় চলে গেলেন না ফেরার দেশে। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিলো ৬৭ বছর। হৃদরোগে আক্রান্ত হয়ে ১৯  অক্টোবর  শনিবার ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।
শনিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা জজ কোর্ট চত্বরে রাষ্ট্রীয় মর্জাদায় সন্মান জানানো হয় তাকে। এসময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা, জেলা প্রশাসক আব্দুল আওয়াল, পুলিশ সুপার ফারহাত আহম্মেদ, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ইসলাম ও ঠাকুরগাঁওয়ের সরকারী, বেসরকারী, রাজনৈতিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
বীর মুক্তিযোদ্ধা জীতেন্দ্রনাথ রায় মৃত্যুকালে এক স্ত্রী এবং দুই সন্তান পুত্র সঞ্চয় (১৮) ও কন্যা পূজা (১৭) ও অসখ্য গুনগ্রাহী রেখে যান। জীতেন্দ্রনাথ রায় ছিলেন পীরগঞ্জ উপজেলার ১০নং জাবরহাট ইউনিয়নের বড়বাড়ী নামক গ্রামের সহন চন্দ্র রায়ের পুত্র ।  ঠাকুরগাঁও জজ কোর্ট প্রাঙ্গনে তাঁর প্রতি রাষ্ট্রীয় সম্মান জানানো পরে পরবর্তীতে তাঁর নিজ গ্রামের বাড়ীতে দাহকার্য্য সম্পন্ন করা হবে বলে জানা যায়।
তার মৃত্যুতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি দবিরুল ইসলাম এমপি,সংরক্ষিত এমপি মোচ্ছাঃসেলিনা জাহান লিটা, জেলা পরিষদ প্রশাসক সাদেক কুরাইশী, জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর রহমান, পৌর মেয়র মির্জা ফয়সল আমীন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক, ইএসডিও নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান সহ ঠাকুরগাঁওয়ের অনেকেই শোক জানিয়েছেন।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 4191587969210061824

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item