নীলফামারীর সাবেক চেম্বার সভাপতি সুফিকুল আলম ডাবলু শ্রেষ্ঠ করদাতা পুরস্কার পেলেন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৫ নভেম্বর॥
টানা একধারে চতুর্থবারের মতো এবারো নীলফামারীর শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত হয়েছেন জেলা চেম্বারের সাবেক সভাপতি প্রকৌশলী এসএম সফিকুল আলম ডাবলু । গতকাল বৃহ¯পতিবার(২৪ নভেম্বর) রংপুর বিভাগীয় শহরে জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেষ্ট প্রদান এবং বিভাগীয় আয়কর সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে সফিকুল আলম ডাবলুকে নীলফামারীর শ্রেষ্ঠ করদাতা হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা এমপি ডাবলুর হাতে এই ক্রেস্ট তুলে দেন। এসময় ডাবলু বক্তব্যও রাখেন সেখানে।
কর অঞ্চল রংপুরের কর কমিশনার হারুণ অর রশীদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ, ট্যাক্সেস বার এ্যাসোসিয়েশন রংপুরের সভাপতি এ্যাডভোকেট দিপক কুমার রায়, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কর অঞ্চল রংপুরের অতিরিক্ত কর কমিশনার আব্দুস শহীদ কবীর। বক্তব্য রাখেন কর অঞ্চল রংপুরের যুগ্ম কর কমিশনার মতিয়ার রহমান। এসময় উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মমতাজ উদ্দিন আহমেদ।
উল্লেখ যে ওই অনুষ্ঠানে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেষ্ট প্রদান অনুষ্ঠানে কর অঞ্চল রংপুরের রংপুর সিটি কর্পোরেশন, রংপুর জেলা, নীলফামারী জেলা, লালমনিরহাট জেলা,  কুড়িগ্রাম জেলার মোট ৩৫ জনকে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা সনদ ও ক্রেষ্ট প্রদান করা হয়।
উল্লেখ্য যে  প্রকৌশলী এসএম সফিকুল আলম ডাবলু ২০০৮ নীলফামারী চেম্বারের সহসভাপতি থাকা অবস্থায় এবং পরবর্তিতে সভাপতি নির্বাচিত হওয়ার পরেও ২০১৬ পর্যন্ত তিনি টানা চারবার এ জেলার শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত হলেন। ব্যবসার পাশাপাশি তিনি এলাকার একজন সমাজকর্মীও বটে। তিনি বর্তমানে টিআইবি পরিচালিত সনাকের সভাপতি, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) নীলফামারী জেলা কমিটির সভাপতি ও  জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করছেন। 

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5232758515565652724

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item