১০ টাকা কেজি দরে চাল বিতরণ, সৈয়দপুরে সুবিধাভোগী গৃহবধূর স্বামীর মাথা ফাটালো ডিলার

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুরে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির এক উপকারভোগীর স্বামীর মাথা ফাটিয়ে দিয়েছে ডিলার আইনুল হক। এ ঘটনাটি ঘটেছে গত শুক্রবার বিকেলে উপজেলার  ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নে  পোড়ারহাট বাজারে। উপকারভোগীর স্বামী আহত মোসলেম উদ্দিনকে (৪০) আশংকাজনক অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়,  উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নে হতদরিদ্রদের ১০ টাকা কেজি দরে চাল বিক্রির দিন ছিল গত শুক্রবার। এদিন বিকেলে পোড়াহাট বাজারে ৪নং ওয়ার্ডের কাটারীপাড়ার উপকারভোগী স্ত্রী বিজলীর (২৬) কার্ড নিয়ে ডিলার আইনুল হক (লাইসেন্স নং-৯৪) দোকানে যায় স্বামী মোসলেম উদ্দিন। এ সময় ডিলার চাল কিনতে অতিরিক্ত ৫০ টাকা দাবি করেন মোসলেম উদ্দিনের কাছ থেকে।
এতে ডিলার ও তার লোকজনের সাথে উপকারভোগীর স্বামীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মোসলেম উদ্দিনকে ডিলার আইনুলসহ তার লোকজন দোকানের ভেতরে নিয়ে গিয়ে বাটখারা দিয়ে মাথা থেতলে দেয়। গুরুতর আহত মোসলেম উদ্দিনকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়। এ ঘটনায় এলাকার লোকজন প্রতিবাদ করলে ডিলার আইনুল তাদেরকেও হুমকি দেয় বলে আহত মোসলেমের পিতা সফিউদ্দিন অভিযোগ করেন।
খবর পেয়ে  সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।
  উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়ন  পরিষদ চেয়ারম্যান মো. হেলাল চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
অভিযুক্ত ডিলারের সঙ্গে যোগাযোগ করে তাকে না পাওয়ায় কোন মন্তব্য জানা যায়নি।

পুরোনো সংবাদ

নীলফামারী 3179973544336247394

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item