সৈয়দপুরে রামকৃষ্ণ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালুর লক্ষ্যে টিফিন বক্স বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে রামকৃষ্ণ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালুর লক্ষ্যে টিফিন বক্স বিতরণ, মা সমাবেশ ও  এক আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে শহরের মুন্সিপাড়াস্থ বিদ্যালয় চত্বরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন  সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোছা. মুসরাত জাহান মিলি, সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদল।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রামকৃষ্ণ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সৈয়দপুর পৌরসভার ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহন।
স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধানি শক্ষক মো. আবদুস্ সামাদ শাহ্।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. রিয়াজ উদ্দিন সরকার, বানিয়াপাড়া আজিজিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক এম ওমর ফারুক ও প্রধান শিক্ষক মো. ইলিয়াস। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. সহিদুর রহমান।
 পরে প্রধান অতিথি বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে টিফিন বক্স তুলে দেন।
অনুষ্ঠানে বিদ্যালয়ের তৃতীয় শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত ২শ’ শিক্ষার্থীদের মাঝে নতুন টিফিন বক্স বিতরণ করা হয়েছে।
শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা নৃত্য ও সংগীত পরিবেশন করে।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিকা, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ, শিক্ষার্থী ও বিপুল সংখ্যক মা অভিভাবক উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5872801527377419959

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item