সৈয়দপুরে প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষায় ৯টি কেন্দ্রে ৪ হাজার ৮২৫জন পরীক্ষার্থী

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

আজ থেকে শুরু হওয়া প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় সৈয়দপুর উপজেলার ১৭০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪ হাজার ৮২৫ জন পরীক্ষার্থী ৯ টি পরীক্ষা কেন্দ্রে অংশ নিচ্ছে। এদের মধ্যে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ১৫১ টি প্রতিষ্ঠানের পরীক্ষার্থী ৪ হাজার ৪৪৯ জন এবং ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় ১৯ টি প্রতিষ্ঠানের পরীক্ষার্থী ৩৭৬ জন। তন্মধ্যে ছাত্র ২ হাজার ১৬৮জন এবং ছাত্রী ২ হাজার ৬৫৭জন।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, সৈয়দপুর উপজেলার কামারপুকুর, কাশিরাম বেলপুকুর, বাঙ্গালীপুর, বোতলাগাড়ী ও খাতামধুপুর ইউনিয়নে ৫টি কেন্দ্রে এবং পৌরসভা এলাকায় ৪টি কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা গ্রহন করা হচ্ছে।
উপজেলার ইউনিয়নগুলোর পরীক্ষা কেন্দ্র অনুযায়ী পরীক্ষার্থীর সংখ্যা হচ্ছে কামারপুকুর উচ্চ বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ৩৬২ জন এবং ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ৩৪জন।
হাজারীহাট স্কুল এন্ড কলেজ কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ৫৮৬ এবং ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ১২১ জন।
লক্ষণপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে  প্রাথমিক শিক্ষা সমাপনী  পরীক্ষার্থী ২৭৫ জন এবং ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ৪৫জন।
বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়  পরীক্ষা কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী  পরীক্ষার্থী  ৬১৮ জন এবং ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ১০৫ জন।
খালিশা বেলপুকুর উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ২৯৫ জন  এবং ইবতেদায়ী শিক্ষা সমাপনী ২৬জন।
কয়াগোলাহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে প্রাথকি শিক্ষা সমাপনী পরীক্ষা ৩৭৪জন এবং  ইবতেদায়ী শিক্ষা সমাপণী পরীক্ষার্থী ৪৬ জন।
 সৈয়দপুর ইসলামিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী  পরীক্ষার্থী ৪৫৫ জন,লায়ন্স স্কুল এন্ড কলেজ কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ৯৮২ জন এবং সৈয়দপুর পাইলট  বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ৫০২জন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2057403521492511004

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item