নানা কর্মসূচির মধ্যদিয়ে সৈয়দপুরে ৪৫তম জাতীয় সমবায় দিবস পালিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নানা কর্মসুচির মধ্যদিয়ে গতকাল ৫ নভেম্বর(শনিবার) সৈয়দপুরে ৪৫তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।  উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগ গৃহিত কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা।
“সমবায়ের দর্শন টেকসই উন্নয়ন ” দিবসের এবারের প্রতিপাদ্যের ওপর উপজেলা পরিষদ হলরুমে জাতীয় সমবায় দিবসের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়  ।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী- ৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী।
বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন  সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান মোছা. রওনক জাহান রিনু।
এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী। সভার শুরুতেই স্বাগত বক্তব্য দেন উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির (ইউসিসিএ) চেয়ারম্যান মো. মহসিন আলী রুবেল, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এ কে এম শামীম, সমবায়ী মিজানুর রহমান লিটন, আব্দুর রাজ্জাক ও আমিনুল ইসলাম প্রমূখ।
আলোচনা সভাটি সঞ্চালনা করেন উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান।
এর আগে উপজেলা সমবায় কার্যালয়ের সামনে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়।
পরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীতে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও উপজেলার ক্ষুদ্র সমবায় সমিতির বিপুল সংখ্যক সদস্য-সদস্যরা অংশ নেন।    

পুরোনো সংবাদ

নীলফামারী 2959715112145505232

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item