সৈয়দপুরে সওজের দ্বিতীয় দিনের অভিযানেও অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 মঙ্গলবার নীলফামারীর সৈয়দপুরে  সড়ক ও জনপথ বিভগের (সওজ) দ্বিতীয় দিনে অভিযানেও অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এ নিয়ে গত দুই দিনে বঙ্গবন্ধু সড়কের (রংপুর রোড ) নিয়ামতপুর থেকে পুরাতন বাবুপাড়া ও রাবেয়া ফ্লাওয়ার মিল সংলগ্ন এলাকা থেকে ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মোড় পর্যন্ত দুই পাশে সওজের জায়গায় অবৈধভাবে গড়ে তোলা ১০৯ স্থাপনা উচ্ছেদ করা হয়।
 গতকাল মঙ্গলবার সকালও ১০টায় সৈয়দপুর শহরের নিয়ামতপুর এলাকা থেকে নীলফামারী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন সরকারের নেতৃত্বে শুরু হয় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান  শুরু হয়। অভিযানকালে শহরের বঙ্গবন্ধু সড়কে বিদ্যূৎ অফিসের সামনের একটি তিনতলা ভবনসহ  ওই সড়কের দুই পাশের  সওজের জায়গা দখল করে গড়ে উঠা অর্ধশতাধিক পাকা-আধা পাকা দোকানপাটসহ বিভিন্ন স্থাপনা বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হয়েছে।
 দিনব্যাপী  এ উচ্ছেদ অভিযানে নীলফামারী সড়ক ও জনপথ (সওজ) বিভাগে উপ-বিভাগীয় প্রকৌশলী মো. মনিরুজ্জামান, সহকারি প্রকৌশলী মো. আশিকুর রহমানসহ সওজের বিপুল সংখ্যক কর্মী, সৈয়দপুর থানা পুলিশ সদস্য, সৈয়দপুর বিদ্যূৎ বিভাগের কর্মীরা উচ্ছেদ অভিযানে  উপস্থিত ছিলেন।   

পুরোনো সংবাদ

নীলফামারী 8018612619240766938

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item