সৈয়দপুরে জুয়া খেলার দায়ে ৫ ব্যক্তির অর্থদন্ড

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

 সৈয়দপুরে জুয়া খেলার দায়ে ৫ ব্যক্তির প্রত্যেকের এক শত টাকা করে ৫ শ’ টাকা অর্থদন্ড  করা হয়েছে। সোমবার ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আহমেদ মাহবুব-উল- ইসলাম ওই অর্থদন্ডাদেশ দেন। অর্থদন্ডপ্রাপ্তরা হচ্ছে  সৈয়দপুর শহরের মুন্সিপাড়ার হায়দার আলী ছেলে জনি (২১), গার্ডপাড়ার মো. আনোয়ার আলীর ছেলে হায়দার আলী (৪৫), সাহেবপাড়ার  জামির আলী ছেলে তুষারুল আলম মুন্না ( ৩০), একই এলাকার আব্দুস্ সাত্তারের ছেলে জাকির হোসেন (৩৫) এবং হাতীখানার মহিরের ছেলে জাহাঙ্গীর আলম (৪৫)।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, গত রোববার রাতে উল্লিখিত ব্যক্তিরা সৈয়দপুর শহরের  পাইকারী ফলআড়ত সংলগ্ন পিকআপ ভ্যান স্ট্যান্ডে বসে জুয়া খেলছিল। গোপন সূত্রের ভিত্তিতে ওই জুয়ার আসরে আকস্মিক অভিযান চালায় সৈয়দপুর থানা পুলিশ। অভিযানকালে সেখানে জুয়ার খেলার সরঞ্জামাদিসহ জুয়া খেলা অবস্থায় ৫ ব্যক্তিকে হাতেনাতে আটক করে পুলিশ। পরে সোমবার সকালে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালতে তারা জুয়ার খেলার বিষয়টি অপকটে স্বীকার করে।পরে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক জুয়া খেলার দায়ে ৫ ব্যক্তির প্রত্যেকের ১০০ টাকা করে অর্থদন্ড করেন।
 জুয়া খেলার দায়ে ভ্রাম্যমান আদালতে ৫ ব্যক্তির অর্থদন্ডের বিষয়টি নিশ্চিত করেন  সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আমিরুল ইসলাম।

পুরোনো সংবাদ

নীলফামারী 6514376952439122760

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item