সৈয়দপুরে এনজিও মানবিক সাহায্য সংস্থা’র সমৃদ্ধি কর্মসূচির উদ্যোগে দিনব্যাপী চর্ম ও যৌন ক্যাম্প অনুষ্ঠিত

 তোফাজ্জাল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

সৈয়দপুরে বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন (এনজিও) মানবিক সাহায্য সংস্থা’র (এমএসএস) সমৃদ্ধি কর্মসূচি’র আওতায় দিনব্যাপী এক চর্ম ও যৌন ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।বুধবার (১৬ নভেম্বর) উপজেলার  ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের সহযোগিতায় ওই ক্যাম্পের আয়োজন করা হয়।
 সকাল ১০টায় পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) আর্থিক সহায়তায় বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ হলরুমে আয়োজিত ওই চর্ম ও যৌন ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
 উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রনোবেশ চন্দ্র বাগচী ওরফে দুলাল বাবু প্রধান অতিথি  হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পের শুভ উদ্বোধন করেন।
ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন আয়োজক সংগঠন (এনজিও) মানবিক সাহায্য সংস্থার ( এমএসএস) সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মো. রিয়াজুল হক।
  অনুষ্ঠানে অন্যদের মধ্যে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ সদস্য-সদস্যারা, সচিব মো. মোশাররফ হোসেন, মানবিক সাহায্য সংস্থার এরিয়া ম্যানেজার মো. খাদেমুল ইসলাম,মানবিক সাহায্য সংস্থার ৭৯ নয় শাখা ব্যবস্থাপক মো. আশরাফুল ইসলাম, সংস্থার সমৃদ্ধি কর্মসূচি’র পারিবারিক উদ্যোগ উন্নয়ন সহকারী (এইচইডিএ) মোরশেদুল হক,স্বাস্থ্য সহকারি মোছা. বিলকিস আকতার, সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজার (এসডিও) মো. শফিকুল ইসলাম, সাহায্য সহকারী (এইচএ) আল-আমিনসহ সংশ্লিষ্ট ইউনিয়নের ৯টি ওয়ার্ডের স্বাস্থ্য সেবিকারা উপস্থিত ছিলেন। 
সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সুলতান মাহ্বুব  এবং  সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মো. মাহাজুর আলম সুমন ক্যাম্পে আগত রোগীদের পরীক্ষা-নিরীক্ষা শেষে প্রাথমিক চিকিৎসা সেবা দেন। দিনব্যাপী আয়োজিত এ ক্যাম্পে সংশ্লিষ্ট ইউপি’র বিভিন্ন এলাকার পৌনে তিন শত গরীর, অসহায় ও  দুস্থ  চর্ম ও যৌন রোগীকে প্রাথমিক চিকিৎসাপত্র এবং বিনামূল্যে প্রয়োজনীয় ওষুধপত্র প্রদান করা হয়। 

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 6924324615476189711

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item