সৈয়দপুরে আবাসিক হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

 সৈয়দপুর শহরের একটি আবাসিক হোটেল থেকে মো. সোহেল (২৪) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।মঙ্গলবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৯টায় শহরের বঙ্গবন্ধু সড়কের (রংপুর রোড) এস আই এম ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের একটি কক্ষে গলায় ফাঁস লাগানো অবস্থায় ওই মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।
জানা গেছে, নাটোরের নলডাঙ্গা উপজেলার পিপরুল সর্দারপাড়া গ্রামের মো. ছাদেকুল ইসলামের ছেলে সোহেল। গত ১১ নভেম্বর সে সৈয়দপুর শহরের হোটেল এসআইএম (ইন্টারঃ) আবাসিক হোটেলের ১০৩ নম্বর কক্ষে উঠে। গত মঙ্গলবার সন্ধ্যায় হোটেলের কর্মচারীরা ভাড়া জন্য ওই কক্ষে যায়। এ সময় হোটেল কক্ষের দরজা বন্ধ দেখে বর্ডার সোহেলকে ডাকতে থাকেন। কিন্তু দীর্ঘ সময় ধরে ডাকাডাকির পরও  কক্ষের ভেতর থেকে তাঁর কোন সাড়া শব্দ মিলেনি। এ অবস্থায় কর্মচারীরা বিষয়টি হোটেল মালিক সরকার মো. মঈন উদ্দিন প্রিন্সকে জানায়। এতে তাঁর মনে সন্দেহ হলে তিনি সৈয়দপুর থানা পুলিশকে ঘটনাটি অবহিত করেন। সৈয়দপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. জিয়াউর রহমানের নেতৃত্বে পুলিশ এসে হোটেলের কক্ষের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করেন। এ সময় দেখা যায় বর্ডার সোহেলের মরদেহ কক্ষের মধ্যে  ছাদে থাকা লোহার হুকে লুঙ্গী দিয়ে গলায় ফাঁস লাগনো অবস্থায় ঝুলছে। পরে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এস আই)  মো. আবদুল আজিজ সুরতহাল রিপোর্ট তৈরি করেন। পরে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।
এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা (ইউডি) হয়েছে। উদ্ধারকৃত  লাশের ময়নাতদন্তের জন্য বুধবার সকালে নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম শহরের একটি আবাসিক হোটেল থেকে যুবকের গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর হত্যা না আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।
পারিবারিক সূত্রে জানা গেছে, সোহেল তাঁর দুলাভাই সৈয়দপুর শহরের বিশিষ্ট ফল ব্যবসায়ী শাহ্ আলমের ছেলে মো. শাহিনুর রহমানের ফল আড়তে কাজ করতো। মাসখানিক আগে সেখান থেকে বের করে দেওয়া হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 7327157165400993324

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item