রংপুরে পুলিশ কর্মকর্তার উপর হামলার ঘটনায় মটর শ্রমিক নেতা সহ আটক ৮ ॥২৩ মটর সাইকেল জব্দ॥

হাজী মারুফ :


রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় পুলিশের এসআই রায়হানের উপর হামলা চালিয়ে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় জেলা মটর শ্রমিক ইউনিয়ন নেতা শীষ স›ত্রাসী  আশরাফুল ইসলাম সহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সাথে অভিযান চালিয়ে ২৩টি মটর সাইকেল জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় দুটি মামলা দায়ের করা হয়েছে।
কোতয়ালী থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম মামলা দায়ের করার বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায় সোমবার রাত ১২ টার দিকে রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আব্দুল মজিদের নেতৃত্বে ৩০/৪০ জন সন্ত্রাসী অস্ত্র সস্ত্র নিয়ে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের কাছে মাছের আড়তে মটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক শাহিনের উপর হামলা চালিয়ে তাকে বেদম মারধর করে গুরতর আহত করে। ্খবর পেয়ে কোতয়ালী থানার এস আই রায়হান ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করার চেষ্টা করলে মটর শ্রমিক নেতা মজিদের নেতৃত্বে তার লোকজন ওই পুলিশ কর্মকর্তা রায়হানের উপর হামলা চালিয়ে আহত করে। তাকে আহত অবস্থায় রংপুর পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর রাত আড়াইটার দিকে পুলিশ নগরীর মাহিগজ্ঞ তাজহাট এলাকায় শ্রমিক নেতা মজিদের বাড়িতে অভিযান চালায় । সেখান থেকে তার ভাগিনা মটর শ্রমিক নেতা আশরাফুল ইসলাম সহ ৮ জনকে আটক করে। উদ্ধার করা হয় ছোড়া রাম দা লাঠি সহ বিপুল পরিমান অস্ত্র। এ সময় শ্রমিক নেতা মজিদের বাসা থেকে ২৩টি মটর সাইকেল জব্দ করে পুলিশ। গ্রেফতার হওয়া ৮ জন হলো আশরাফুল ইসলাম , মিথুন মিয়া, আলমগীর হোসেন , আমিনুর রহমান , রানা , এরশাদ আলী , মানিক ও কামরুজ্জামান মিলন।
কোতয়ালী থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম মঙ্গলবার দুপুর ১ টায় কোতয়ালী থানায় প্রেস ব্রিফিং করে জানান জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মজিদ এক চিহ্নিত সন্ত্রাসী তার বিরুদ্ধে হত্যা চাঁদাবাজি সহ বিভিন্ন অপরাধে বেশ কয়েকটি মামলা রয়েছে। সোমবার রাতে সে তার দলবল সহ অস্ত্র নিয়ে মটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক শাহিনের উপর হামলা চালিয়ে তাকে গুরতর আহত করেছে। এ সময় এস আই রায়হান তাকে নিবৃত করার চেষ্টা করলে মজিদ ও তার লোকজন পুলিশ কর্মকর্তার উপর হামলা চালিয়ে তাকে গুরতর আহত করে। ওসি জানান এ ঘটনার পর মজিদের বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান অস্ত্র উদ্ধার ২৩টি মটর সাইকেল জব্দ ও ৮ জনকে আটক করা হয়েছে। এসব ঘটনায় মজিদ ও তার সন্ত্রাসীদের বিরুদ্ধে ২টি মামলা দায়ের করা হয়েছে। ওসি জানান মজিদকে গ্রেফতার করার জন্য অভিযান চলছে। তিনি জানান এ ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য রংপুরে পরিবহন ধর্মঘট আহবান করার চেষ্টা করা হলেও মটর মালিক ও শ্রমিকরা তাদের কথায় সায় দেয়নি। ফলে কোন পরিবহন হচ্ছেনা পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক রয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 2785693878117233468

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item