রংপুর জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন হাজী মারুফ

রংপুর অফিস :


রংপুর জেলা পরিষদের নির্বাচনে ৩ নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চেয়ে আবেদনপত্র জমা দিলেন রংপুর মহানগর তরুনলীগের আহবায়ক সাংবাদিক হাজী মারুফ।
রংপুর জেলা পরিষদের নির্বাচনে ৩ নং ওয়ার্ডের জন্য সদস্য পদে আওয়ামীলীগের মনোয়ন চেয়ে আবেদন করেছেন ৪ জন। এর মধ্যে এক সময়ের আওয়ামীলীগের বিশিষ্ট সংগঠক ও বীরমুক্তিযোদ্ধা মরহুম তৈয়বুর রহমানের সর্বকনিষ্ঠ সন্তান সাংবাদিক হাজী মারুফ। মারুফ হোসেন (হাজী মারুফ) আওয়ামীলীগ রাজনীতি পরিবারের সদস্য। তিনি ১৯৯৩ সালে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হন। বর্তমানে তিনি রংপুর মহানগর তরুণ লীগের আহবায়ক, আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও রংপুর সিটি প্রেসক্লাবের কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য ১৫ টি ওয়ার্ডের সদস্য পদে ও সংরক্ষিত ৫ টি মহিলা সদস্য পদে নির্বাচনের জন্য আওয়ামীলীগের মনোনয়ন চেয়ে অর্ধশতাধিক আবেদন পত্র জমা দেন। রংপুর জেলা আওয়ামীলীগের আবেদনের সময় অনুযায়ী মঙ্গলবার সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দলীয় প্রার্থীরা আবেদন পত্র জমা দেন। আবেদন পত্র গ্রহণ করেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, আওয়ামীলীগ নেতা কায়সার রাশেদ খান শরীফ, জেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক গাওহারুল ইসলাম।
এদিকে ৬ নং ওয়ার্ডের জন্য বদরগঞ্জ উপজেলার সাবেক ছাত্রলীগের নেতা বর্তমানে বদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম সদস্য পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেছেন।
সদস্য পদে দলীয় মনোনয়ন জমা প্রসঙ্গে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল জানান, জমাকৃত আবেদন ঢাকায় দলীয় কার্যালয়ে পাঠানো হবে, সেখানেই যাচাই ও বাছাই শেষে মনোনয়ন দেয়া হবে। রংপুর জেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রধান যাকে মনোনয়ন দিবে সকল নেতাকর্মী তাদের পক্ষেই কাজ করবে।

পুরোনো সংবাদ

রংপুর 4112959252516136691

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item